ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

নতুন শিক্ষামন্ত্রীকে সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির শুভেচ্ছা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৪
নতুন শিক্ষামন্ত্রীকে সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির শুভেচ্ছা

ঢাকা: নবনিযুক্ত শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের সঙ্গে সাক্ষাৎ করেছেন সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির (বাসমাশিস) নেতারা।

শুক্রবার (১২ জানুয়ারি) বিকেলে মন্ত্রীর বাসভবনে গিমাডাঙ্গা টুংগীপাড়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাসমাশিস খুলনা অঞ্চলের সিনিয়র সহ-সভাপতি মো. জাহাঙ্গীর আলম অন্য নেতাদের নিয়ে মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।

 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির (বাসমাশিস) কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ও খুলনা জেলা বাসমাশিসের সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক, বঙ্গবন্ধু স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও স্বাশিপ নেতা শরীফ মোমরেজ আলী, বাসমাশিস কেন্দ্রীয় কমিটির সাবেক দপ্তর সম্পাদক ও শিক্ষকনেতা মো মঈন উদ্দিন, ঢাকা মহানগরীর শিক্ষকনেতা মো. মোক্তার আলম, টাঙ্গাইল বিন্দুবাসিনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষকনেতা মো. হাসমত আলী, বাসমাশিস খুলনা জেলা কমিটির দপ্তর সম্পাদক ও ৩৬ বিসিএসের নন-ক্যাডার শিক্ষক সালাউদ্দিন, বিন্দুবাসিনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালইয়ের শিক্ষক মো. শহিদুল ইসলাম চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
টিএ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।