ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

শিক্ষা

বরিশাল বিশ্বিবদ্যালয়ের ভবনের তিন তলা থেকে পড়ে গেলেন ছাত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
বরিশাল বিশ্বিবদ্যালয়ের ভবনের তিন তলা থেকে পড়ে গেলেন ছাত্রী

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের তিনতলার রেলিং থেকে পড়ে জান্নাতুল ফেরদৌস (২৪) নামে এক ছাত্রী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকাল ১০টার দিকে ওই ছাত্রী পড়ে যান বলে জানান বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. আব্দুল কাউয়ুম।

 

জান্নাতুল ফেরদৌস বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সপ্তম ব্যাচের শিক্ষার্থী এবং নগরের ব্রাউন কম্পাউন্ড রোডের সৈয়দ মঞ্জিলের বাসিন্দা সৈয়দ আলাউদ্দিনের মেয়ে।  

প্রক্টর ড. আব্দুল কাউয়ুম জানান, বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন-২ এর তৃতীয় তলার রেলিংয়ের ওপর বসেছিলেন ওই ছাত্রী। হঠাৎ মাথা ঘুরে নিচে পড়ে যান তিনি। খবর পেয়ে তাকে উদ্ধার করে বরিশাল শেরই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

প্রক্টর বলেন, আপাতত তাকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন ওই ছাত্রী গুরুতর আহত হননি। এক্সরে করতে দেওয়া হয়েছে। রিপোর্ট পাওয়ার পর তার ইন্টারনাল কোনো সমস্যা হয়েছে কি না জানা যাবে।  

মহানগর পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্কতা (ওসি) আব্দুর রহমান মুকুল বলেন, ওই ছাত্রী তিন তলার রেলিংয়ে বসে পড়ছিলেন। হঠাৎ পড়ে গিয়েছেন। তার অবস্থা আশংকামুক্ত।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
এমএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।