ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবিতে ফের ইনান-সৈকতের অনুসারীদের মারামারি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৪
ঢাবিতে ফের ইনান-সৈকতের অনুসারীদের মারামারি

ঢাকা বিশ্ববিদ্যালয়: ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকতের অনুসারীদের মধ্যে ফের মারামারির ঘটনা ঘটেছে।  

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এ ঘটনা ঘটে।

 

গতকাল রাতে সৈকত ও ইনানের অনুসারী হল নেতাদের মধ্যে সংঘর্ষ হয়েছিল।  

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, রাতের ঘটনার বিষয়ে সৈকতের অনুসারী জগন্নাথ হল শাখা ছাত্রলীগের কয়েকজন শেখ ওয়ালী আসিফ ইনানের কাছে বিচার দিতে আসেন। এসময় আহত অপূর্ব চক্রবর্তীকেও অ্যাম্বুলেন্সে করে নিয়ে আসা হয়। তারা বিচার দেওয়ার সময় পরিবেশ উত্তপ্ত হয়ে ওঠে।  

জগন্নাথ হলে সৈকতের অনুসারী পলাশ রয় সৌরভ বাংলানিউজকে বলেন, কালকের ঘটনার বিষয়ে আমরা ১০-১৫ জন ইনান ভাইয়ের কাছে বিচার দিতে গেলাম। ইনান ভাই আমাদের খোঁজখবর নেন। আমাকে জিজ্ঞেস করেন,‘তোমার পকেটে টাকা আছে? আগে নিজের চিকিৎসা করিয়ে নাও। ’ তখনই ইনান ভাইয়ের অনুসারী জগন্নাথ হলের কয়েকজন আমাদের ওপর অতর্কিত হামলা চালায়।

তিনি বলেন, জগন্নাথ হলের বিভাষ ও অরূপ তাদের সঙ্গে আরও কয়েকজন নিয়ে হামলা করে। এতে আমার মাথা ফেটে যায়। এছাড়া আমার দুজন জুনিয়র কর্মী স্বপন ও তপন আহত হয়।  

এ বিষয়ে তানভীর সাহান সৈকত বাংলানিউজকে বলেন, গতকালকে ঘটনায় কয়েকজন এসে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও আমার কাছে অভিযোগ দিয়েছেন। অভিযোগ দেওয়ার সময় একটু চিৎকার-চেঁচামেচি হয়। অ্যাম্বুলেন্সে করে অপূর্বও আসে।  

মাথা ফাটার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এ ধরনের কোনো ঘটনা আমার জানা নেই। তবে ঘটলে আমার প্রয়োজনীয় ব্যবস্থা নেব।  

এ বিষয়ে শেখ ওয়ালী আসিফ ইনান গণমাধ্যমকে বলেন, মধুর ক্যান্টিনে ঝামেলা হয়েছে। আমরা ক্যান্ডিডেটদের এ বিষয়ে খোঁজ নিতে বলেছি। বিস্তারিত জানার পর আমরা ব্যবস্থা নেব।  

বাংলাদেশ সময়: ২৩১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।