ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

শিক্ষা

শহীদুল্লাহ হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কমিটি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, মে ১৩, ২০২৪
শহীদুল্লাহ হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কমিটি

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘ড. মুহম্মদ শহীদুল্লাহ হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের’ কমিটি গঠন করা হয়েছে। এতে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি বাহাদুর বেপারীকে সভাপতি, জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সদস্য (মূসক নিরীক্ষা ও গোয়েন্দা) ড. মো. সহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. আবুল ফজল মীরকে কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছে।

 

রোববার (১২ মে) সংগঠনের দপ্তর সম্পাদক মো. সফিকুল ইসলাম সই করা প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।  

শনিবার (১১ মে) মোট ৮৭ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এর আগে ড. মুহম্মদ শহীদুল্লাহ হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের এজিএম-২০২৩-এ ১১ সদস্যের সার্চ কমিটি গঠন করা হয়। সার্চ এই কমিটি সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষসহ মোট ৮৭ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেছেন।  

কমিটির নির্বাচিত ১১ জন সহ-সভাপতি হলেন, ভাসটেক লিমিটেডের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন; ঢাবির শহীদুল্লাহ হল ছাত্র সংসদের সাবেক ভিপি রোকনুজ্জামান; অতিরিক্ত সচিব ফরহাদ আহমেদ খান; ডিআইজি ড. এ এফ এম মাসুম রাব্বানী; অতিরিক্ত আইজিপি মো. মাহবুবুর রহমান; বাংলাদেশ আওয়ামী লীগের দুর্যোগ ও ত্রাণ উপ কমিটির সদস্য মো. আখলাকুর রহমান মাইনু; আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল; অতিরিক্ত সচিব আজিম উদ্দিন বিশ্বাস; বিগ্রেডিয়ার জেনারেল মো. রেজাউল করিম বাদল; যুগ্ম সচিব মো. মজিবর রহমান ও জয় অ্যান্ড ৩-স্টার প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. আমিনুল ইসলাম বাবু।

তিনজন যুগ্ম সাধারণ সম্পাদক হলেন, প্রধানমন্ত্রীর পিএস-২ ও যুগ্ম সচিব আল মামুন মোরশেদ জয়; গণপূর্তের প্রথম শ্রেণির ঠিকাদার মোকতারুল হোসেন মিলটন ও ঢাকা জেলার পুলিশ সুপার আসাদুজ্জামান রিপন।  

সাংগঠনিক সম্পাদক জীবন বিমা কর্পোরেশনের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. মিজানুর রহমান; এনবিআরের দ্বিতীয় সচিব মো. গোলাম কিবরিয়া; আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক মো. আজিজুল হক আজিজ।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, মে ১৩, ২০২৪
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।