ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

কুবিসাসের সভাপতি রবি, সম্পাদক রাসেল

কুবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৪
কুবিসাসের সভাপতি রবি, সম্পাদক রাসেল

কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) প্রথম কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি পদে দৈনিক মানবজমিনের রবিউল হক রবি এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক ভোরের কাগজের রাসেল মাহমুদ নির্বাচিত হয়েছেন।

রোববার (২১ ডিসেম্বর) নির্বাচন কমিশন‍ার এ ফলাফল ঘোষণা করেন।



গত ১১ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হলেও  বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা থাকায় কুবিসাসের উপদেষ্টামণ্ডলীর পরামর্শে নির্বাচন কমিশন ২১ ডিসেম্বর ফলাফল ঘোষণার সিদ্ধান্ত নেয়।

অন্যান্য পদে বিজয়ীরা হলেন, সহ-সভাপতি মিজান উদ্দীন  (বাংলানিউজ), যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ (খবরপত্র), কোষাধ্যক্ষ মুহাম্মাদ শফিউল্লাহ (ইত্তেফাক),
দফতর সম্পাদক মতিউর রহমান (সকালের খবর), তথ্য ও পাঠাগার সম্পাদক আবদুল্লাহ আল মুসাইব (নিউ নেশন) এবং কার্যনির্বাহী সদস্য আব্দুর রহমান (আমাদের কুমিল্লা) ও মো.  আলমগীর হোসেন (নয়া দিগন্ত)।

নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, বঙ্গবন্ধু পরিষদ, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, ঢাবিসাস, চবিসাস, জাবিসাস, বাকৃবিসাস এবং রাবিসাস।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।