ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

নোবিপ্রবির ভর্তি পরীক্ষা ২৬ ও ২৭ ডিসেম্বর

নোবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৪
নোবিপ্রবির ভর্তি পরীক্ষা ২৬ ও ২৭ ডিসেম্বর

নোবিপ্রবি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) প্রথম বর্ষ স্নাতক শ্রেণির ভর্তি পরীক্ষা ২৬ ও ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

চারটি ইউনিটে বিভক্ত হয়ে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও নোয়াখালীর ২৩টি কেন্দ্রে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।


 
‘এ’ ও ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা ২৬ ডিসেম্বর (শুক্রবার) যথাক্রমে সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা ও বিকেল ৩টা থেকে ৪টা এবং  ‘বি’ ও ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা ২৭ ডিসেম্বর (শনিবার) যথাক্রমে সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা ও বিকেল ৩টা থেকে ৪টায় অনুষ্ঠিত হবে।

এবারের ভর্তি পরীক্ষায় প্রতিটি আসনের বিপরীতে আবেদন করেছে ৪০ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী। এর মধ্যে ‘এ’ ইউনিটে প্রতি আসনের বিপরীতে ৪৬ জন, ‘বি’ ইউনিটে প্রতি আসনের বিপরীতে ৩৩ জন, ‘সি’ ইউনিটে প্রতি আসনের বিপরীতে ৭৩ জন এবং ‘ডি’ ইউনিটে প্রতি আসনের বিপরীতে ৩৩ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী প্রতিযোগিতা করবে।

এদিকে, ভর্তি পরীক্ষা উপলক্ষে প্রশাসনের পক্ষ থেকে সব রকম প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এছাড়াও ডিজিটাল জালিয়াতি রোধে ও ভর্তি পরীক্ষার সার্বিক তত্ত্বাবধানে ২৩টি ‘ভিজিলেনস টিম’ কাজ করবে বলে জানান বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক।
বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nstu.edu.bd ) বিস্তারিত আসন বিন্যাস পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।