ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

শিক্ষা

খুলনায় প্রাথমিক শিক্ষার উপপরিচালক গোলাম মোস্তফা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৫
খুলনায় প্রাথমিক শিক্ষার উপপরিচালক গোলাম মোস্তফা

খুলনা: খুলনায় প্রাথমিক শিক্ষার বিভাগীয় উপপরিচালক হিসেবে যোগদান করেছেন এ কে এম গোলাম মোস্তফা। তিনি শেখ মো. রায়হান উদ্দিনের স্থলাভিষিক্ত হয়েছেন।



রোববার (১১ জানুয়ারি) ময়মনসিংহের জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমি (নেপ) থেকে তিনি খুলনায় যোগদান করেন। ওই একাডেমিতে তিনি ঊর্ধ্বতন বিশেষজ্ঞ পদে কর্মরত ছিলেন।

১৯৮৪ সালের ১২ মার্চ তিনি সাতক্ষীরায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে চাকরি জীবন শুরু করেন। ১৯৯৪ সালে তিনি পিটিআইয়ের সুপারিন্টেডেন্ট হিসেবে বাগেরহাটে যোগদান করেন এবং ২০০২ সালে তিনি সহকারী পরিচালক পদে পদোন্নতি লাভ করেন। ২০১১ সালে তিনি উপপরিচালক পদে পদোন্নতি লাভ করেন।

গোলাম মোস্তফা সাতক্ষীরার শ্যামনগর কাশিমারী আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি ও কালীগঞ্জ কলেজ থেকে এইচএসসি এবং খুলনা আজম খান কমার্স কলেজ থেকে সম্মানসহ এম কম পাস করেন।

তিনি সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার কাশিমারী গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি দুই ছেলে ও এক মেয়ের জনক।  

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।