ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

শিক্ষা

রাবির সমাজবিজ্ঞান বিভাগের সুবর্ণ জয়ন্তী ২৫ ফেব্রুয়ারি

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৫
রাবির সমাজবিজ্ঞান বিভাগের সুবর্ণ জয়ন্তী ২৫ ফেব্রুয়ারি

রাবি: ৫০ বছর পূর্তি উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সমাজবিজ্ঞান বিভাগের সুবর্ণ জয়ন্তী ও সমাজবিজ্ঞান এলামনাই অ্যাসোসিয়েশনের তৃতীয় দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে ২৫ ফেব্রুয়ারি।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ডিনস কমপ্লেক্সের শিক্ষক লাউঞ্জে সমাজবিজ্ঞান বিভাগ আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বিভাগের সভাপতি অধ্যাপক ড. ওয়ারদাতুল আকমাম।



সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক। বিভাগের সব প্রাক্তন শিক্ষার্থী সুবর্ণ জয়ন্তীতে অংশগ্রহণ করবেন। অংশগ্রহণের জন্য বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের শেষ তারিখ ২০ ডিসেম্বর।

তিনি আরও জানান, রেজিস্ট্রেশন ফরম বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে (www.ru.ac.bd) পাওয়া যাবে। ওয়েব সাইটে ফরম পূরণের দিক নির্দেশনা ও নির্ধারিত ফি সম্পর্কে জানা যাবে। ওয়েব সাইট থেকে রেজিস্ট্রেশন ফরম ডাউনলোড করে যথাযথভাবে পূরণ করে ডাকযোগে বিভাগের ঠিকানায় পাঠাতে হবে।

এছাড়া যেকোনো প্রয়োজনে ০১৮২৩৩৮৫৪৮২, ০১৭৭৫৩৫৯৭১৫ ও ০১৭১৬৬৯৯৭৫৯ নম্বরে যোগাযোগ করা যাবে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিভাগের প্রফেসর ফয়জার রহমান, প্রফেসর সুলতানা মোসতাফা খানম, সহযোগী অধ্যাপক সিদ্দিকুর রহমান, সহকারী অধ্যাপক মুন্সী ইসরাইল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময় : ১৮১২ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৫
এএটি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।