ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

শিক্ষা

আঞ্চলিক বিতর্ক উৎসবে চ্যাম্পিয়ন রাবি

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৩ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৫
আঞ্চলিক বিতর্ক উৎসবে চ্যাম্পিয়ন রাবি ফাইল ফটো

রাবি: জাতীয় তথ্যপ্রযুক্তি বিষয়ক বিতর্ক উৎসবের রাজশাহী আঞ্চলিক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি)।

রাজশাহী আঞ্চলিক পর্যায়ের এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট), জয়পুরহাট সরকারি কলেজ, চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ, নওগাঁ সরকারি কলেজ, রাজশাহী কলেজ, এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দু’টি দল।



চূড়ান্ত প্রতিযোগিতায় রাজশাহী কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে রাজশাহী বিশ্ববিদ্যালয়-১ দলটি। চ্যাম্পিয়ন ও রানার আপ দু’টি দলই ঢাকায় চূড়ান্ত প্রতিযোগিতার জন্য মনোনীত হয়েছে।

শুক্রবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের সম্মেলন কক্ষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ছাত্র উপদেষ্টা প্রফেসর ছাদেকুল আরেফিন। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ ডিবেট ফেডারেশনের (বিডিএফ) সভাপতি সঞ্জীব সাহা এবং ক্যাম্পাস টু ক্যারিয়ার’র সংগঠক সাব্বিরুল ইসলাম।

চ্যাম্পিয়ন রাজশাহী বিশ্ববিদ্যালয় দলের সদস্যরা হলেন ফাহমিদা আফরোজ, মনিরুল আসলাম অপু ও তাসনিম ওয়াসিক রশিদ।

গত ৩ ডিসেম্বর ঢাকার জাতীয় প্রেসক্লাবে উৎসবের উদ্বোধন করেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ডিসেম্বর ও জানুয়ারি দুই মাসব্যাপী দেশের ১৬টি অঞ্চলে এ প্রতিযোগিতা শেষে চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ঢাকায়।

বাংলাদেশ সময়: ২২১৩ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৫
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।