ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবিতে আইআইটি’র অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৫ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৭
জাবিতে আইআইটি’র অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি’র (আইআইটি) অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ঢাকা:  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি’র (আইআইটি) অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে সোমবার (জানুয়ারি ২)।

একই সঙ্গে এদিন বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট কর্তৃক নির্ধারিত স্থানে আইআইটির বহুতল বিশিষ্ট ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম সকাল সাড়ে নয়টায় পদার্থবিজ্ঞান ভবনের দক্ষিণ পাশে এ ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এ সময় প্রো-উপাচার্য অধ্যাপক ড. আবুল হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আবুল খায়ের, সিন্ডিকেট সদস্য, বিভিন্ন অনুষদ ডিন, রেজিস্ট্রার, আইআইটির ভারপ্রাপ্ত পরিচালক, বিভিন্ন অনুষদের শিক্ষক, প্রকৌশলী, শিক্ষার্থী প্রমুখ উপস্থিত ছিলেন। ভিত্তিপ্রস্তর স্থাপনের পর উপাচার্যের নেতৃত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর একটি র‌্যালি বের হয়।  

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।