ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ভিকারুননিসায় ৯৯ শতাংশই জিপিএ-৫ 

মনি আচার্য্য, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
ভিকারুননিসায় ৯৯ শতাংশই জিপিএ-৫  ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীদের উল্লাস- ছবি- ডি এইচ বাদল

ঢাকা: পিইসি ও জেএসসি পরীক্ষায় ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীদের ৯৯ শতাংশই জিপিএ-৫ পেয়েছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির অধ্যক্ষ নাজনীন ফেরদৌস।

শনিবার (৩০ ডিসেম্বর) কলেজে নিজ অফিসে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

অধ্যক্ষ নাজনীন ফেরদৌস বলেন, যদিও সবগুলো ফলাফল আমাদের হাতে পৌঁছেনি, তবুও রেজাল্টের অবস্থা দেখে মনে হচ্ছে আমাদের স্কুলের শতভাগ শিক্ষার্থী পাস করবে।

অন্যান্য বছরের মতো এবারো আমাদের স্কুলের ফলাফল ভালো হয়েছে।

তিনি বলেন, পিইসি ও জেএসসি পরীক্ষায় আমাদের প্রতিষ্ঠান থেকে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মধ্যে ৯৯ শতাংশ শিক্ষার্থীই জিপিএ-৫ পেয়েছে। ফলাফলে আমরা খুশি। এটা সম্ভব হয়েছে শিক্ষক, শিক্ষার্থী ও অভিবাবকদের সহযোগিতায়। তাই সবাইকে আন্তরিক অভিনন্দন।

নোটিশ বোর্ডে দেরিতে ফলাফল সাঁটানোর বিষয়ে তিনি বলেন, আমাদের হাতে এখনো সম্পূর্ণ রেজাল্টের সিট আসেনি, তাই দেরি হচ্ছে। তবে আমরা সন্ধ্যার মধ্যে সম্পূর্ণ ফলাফল আমাদের ওয়েবসাইটে দিয়ে দেবো।

প্রতিষ্ঠানটি থেকে ১৭৮৩ জন জেএসসি পরীক্ষায় অংশ নিয়েছে জানাতে পারলেও তাৎক্ষণিক পিইসি পরীক্ষার্থীদের সংখ্যা তিনি জানাতে পারেননি।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা  ডিসেম্বর ৩০,২০১৭
এমএসি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।