ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

শিক্ষা

জাবিতে ৭ দিনব্যাপী সাংস্কৃতিক মেলা

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৯
জাবিতে ৭ দিনব্যাপী সাংস্কৃতিক মেলা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: ‘জীর্ণ ধরা ভরুক শিল্প শঙ্খ রবে’ স্লোগানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) সাত দিনব্যাপী সাংস্কৃতিক মেলা শুরু হবে আগামী (২৭ জানুযারি) রোববার। মেলা শেষ হবে শনিবার (২ ফেব্রুয়ারি) এ মেলার আয়োজন করছে বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠন জলসিঁড়ি। 

বুধবার (২৩ জানুয়ারি) মেলার আহ্বায়ক সাদিয়া আফরিন তন্বী বাংলানিউজকে বলেন, আগামী রোববার (২৭ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের অমর একুশের পাদদেশ থেকে র‌্যালির মাধ্যমে মেলার আনুষ্ঠানিকতা শুরু হবে। একই দিন সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চে গুণীজন সম্মাননা (মাসুম রেজা) ও সুরগাঁও নাটক মঞ্চায়িত হবে।

২৮ জানুয়ারি সন্ধ্যায় গুণীজন সম্মাননা (আহসান হাবীব) ও সঙ্গীতানুষ্ঠান ‘কালনীর ঢেউ’ পরিবেশিত হবে। ২৯ জানুয়ারি নাটক রেডক্লিফ লাইন, ৩০ জানুয়ারি গুণীজন সম্মাননা (সালাহ্উদ্দিন লাভলু) ও নাটক শিউলিনামা মঞ্চায়িত হবে।  

৩১ জানুয়ারি নাটক ‘কইন্যা’, ১ ফেব্রুয়ারি ফানুস উৎসব এবং ২ ফেব্রুয়ারি জলসিঁড়ির পুনর্মিলনী অনুষ্ঠিত হবে বলেও জানান আহ্বায়ক তন্বী।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।