ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবির রোকেয়া হলে কর্মচারী নিয়োগে অনিয়ম পায়নি তদন্ত কমিটি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
ঢাবির রোকেয়া হলে কর্মচারী নিয়োগে অনিয়ম পায়নি তদন্ত কমিটি

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) রোকেয়া হলে কর্মচারী নিয়োগে অনিয়মের অভিযোগের সত্যতা পায়নি বলে প্রতিবেদন দিয়েছে তদন্ত কমিটি। 

রোববার (২৯ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভায় প্রতিবেদনটি গৃহীত হয়। বিশ্ববিদ্যালয় থেকে দেওয়া সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তদন্ত কমিটির প্রতিবেদনে বলা হয়, রোকেয়া হলে কর্মচারী নিয়োগে কোনো অনিয়ম বা আর্থিক লেনদেনের প্রমাণ পাওয়া যায়নি। ফেইসবুকে এ সংক্রান্ত যে অডিও ক্লিপ ভাইরাল করা হয়েছে, সেটিরও কোনো সত্যতা মেলেনি। যাদের নিয়োগে অনিয়ম হয়েছে বলে গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে খবর প্রকাশ করা হয়, তাদের কাউকেই নিয়োগ দেওয়া হয়নি।  

প্রতিবেদনে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি ক্ষুণ্ন করার লক্ষ্যে উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই অপপ্রচার চালানো হয়েছে। তথ্যের সত্যতা যাচাই না করে, ফেসবুক বা গণমাধ্যমে এ ধরনের অপপ্রচার চালানো থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানানো হয়।

আরও পড়ুন>>>ঢাবির রোকেয়া হলে নিয়োগ বাণিজ্যের অভিযোগ

বাংলাদেশ সময়: ০৪১৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
এসকেবি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।