ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

‘সরকারের হাজার হাজার কোটি টাকা আমরা নষ্ট করছি’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২১
‘সরকারের হাজার হাজার কোটি টাকা আমরা নষ্ট করছি’

ঢাকা: সরকারের হাজার হাজার কোটি টাকা আমরা নষ্ট করছি মন্তব্য করে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন বলেছেন, সরকার কোটি কোটি টাকা দেবে, এই টাকা অপচয় হবে। এটা মেনে নেওয়া যায় না।

বুধবার (০৮ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর মিরপুর ১৩ নম্বরে প্রাথমিক শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউট (পিটিআই) মিলনায়তনে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গণশিক্ষা প্রতিমন্ত্রী বলেন, অনুষ্ঠান করে ঢাকঢোল পিটিয়ে টাকা খরচ করছি আমরা। যে যেখানে, যে দায়িত্বে আছেন সঠিকভাবে কাজ করেন। কাজ না করে টাকা হালাল হবে না। আপনি সরকারকে ফাঁকি দিয়ে টাকা নেবেন, সেই টাকা নষ্ট হয়ে যাবে, টেরও পাবেন না। এক সচিবের পেনশনের টাকা ছেলেরা ভাগাভাগি করে নিয়েছে। কিছুদিন আগে পত্রিকায় এসেছে। এরকম যেন না হয়।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব গোলাম মো. হাসিবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের এমপি ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ফেরদৌসী ইসলাম, ইউনেস্কো (ঢাকা অফিস) চিফ অব এডুকেশন মিজ হুহুয়া ফান, উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর পরিচালক মো. আতিউর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২১
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa