ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

ইউল্যাবের আয়োজনে বিজনেস আইডিয়া হান্টিং

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
ইউল্যাবের আয়োজনে বিজনেস আইডিয়া হান্টিং ...

ঢাকা: ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) ডিজিটাল মার্কেটিং ক্লাব ‘ডাবুর হানি  আইডিয়া হান্টার্স ২.০ পাওয়ার্ড বাই Mulven.com' শিরোনামে বিজনেস আইডিয়া হান্টিং প্রতিযোগিতার আয়োজন করেছে।  

বিভিন্ন কর্মশালা ও গ্রুমিং সেশনসহ এ প্রতিযোগিতা ২৬ আগস্ট থেকে অনলাইন প্লাটফর্মে অনুষ্ঠিত হচ্ছে।

এই প্রতিযোগিতায় মোট তিনটি পর্ব রয়েছে। প্রথম রাউন্ড ৫ সেপ্টেম্বর থেকে ১১ সেপ্টেম্বরের মধ্যে অনুষ্ঠিত হয়। দ্বিতীয় পর্বটি ১৪ সেপ্টেম্বরের মধ্যে অনুষ্ঠিত হবে। এবং আয়োজনের তৃতীয় ও চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে ১৮ সেপ্টেম্বর।

প্রতিযোগীতায় বিজয়ী তিনটি দল পুরষ্কার হিসেবে পাবে নগদ অর্থ। এছাড়া সকল অংশগ্রহণকারীদের সনদ দেওয়া হবে। পাশাপাশি বিজয়ী দলগুলোর জন্য থাকবে ক্রেস্টসহ আকর্ষণীয় উপহার। ইউল্যাব ডিজিটাল মার্কেটিং ক্লাব দ্বিতীয়বারের মতো আয়োজন করছে দেশজুড়ে তাদের মার্কেটিং প্রতিযোগিতা 'ডাবুর হানি আইডিয়া হান্টার্স ২.০'। অনুষ্ঠানটিতে গোল্ড স্পন্সর হিসেবে আছে মাল্ভেন ডট কম। এর পাশাপাশি ইভেন্ট পার্টনার হিসেবে ১০ মিনিট স্কুল, জাগোনিউজ২৪, রেডিও স্বাধীন, ডেলিভমার্ট, বাংলানিউজ ২৪, চ্যানেল ২৪, ক্রিয়েটর চয়েস এবং ইন্টারএকটিভ কেয়ারস ইন্সটিটিউট। গত ৫ আগস্ট আনুষ্টানিকভাবে ইভেন্টটি ইউল্যাব ডিজিটাল ক্লাবের অফিসিয়াল ফেইসবুক পেইজে উদ্বোধন করা হয়।

গত বছর ইউল্যাব ডিজিটাল ক্লাব 'আইডিয়া হান্টার্স ১.০' শিরোনামে এ আয়োজন করেছিল। প্রতিযোগিতাটি চারশতাধিক শিক্ষার্থীর অংশগ্রহণের মাধ্যমে দুর্দান্ত সাফল্য পেয়েছিল। এবার এ প্রতিযোগিতাটি আরও বড় আয়োজনে করা হচ্ছে যেখানে এক হাজারের’ও বেশি সংখ্যক উৎসাহী শিক্ষার্থীরা অংশ নিয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa