ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

২৮ অক্টোবর হলে উঠতে পারবেন রুয়েট শিক্ষার্থীরা

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২১
২৮ অক্টোবর হলে উঠতে পারবেন রুয়েট শিক্ষার্থীরা

রাবি: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) সব আবাসিক হল আগামী ২৮ অক্টোবর খুলে দেওয়া হবে। রোববার (৩ অক্টোবর) বিকেলে ভিসির কনফারেন্স রুমে বিশ্ববিদ্যালয়ের ৯৩তম জরুরি সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

পরে রুয়েটের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মো. সেলিম হোসেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

বাংলানিউজকে তিনি বলেন, স্বাস্থ্যবিধি মেনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের সেমিস্টার ফাইনাল পরীক্ষা চলমান আছে। শিক্ষার্থীরা ইতোমধ্যে ক্যাম্পাসের বাইরে অবস্থান করে পরীক্ষাসহ একাডেমিক কার্যক্রমে সশরীরে অংশ নিচ্ছে। শিক্ষার্থীদের দুর্ভোগের কথা বিবেচনায় নিয়ে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেট আগামী ২৮ অক্টোবর থেকে হল খুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

তিনি আরও বলেন, হলে ওঠার আগে শিক্ষার্থীদের ভ্যাকসিনের সনদ ও তথ্য স্ব-স্ব হল প্রভোস্ট ইতোমধ্যে সংগ্রহ করেছেন। শিক্ষার্থীরা ওঠার আগেই হলের পরিষ্কার-পরিছন্নতা, স্বাস্থ্য সামগ্রী নিশ্চিতকরণ, রুয়েট মেডিক্যালে আইসোলেশন সেন্টার তৈরি রাখাসহ যাবতীয় প্রস্তুতি নেওয়ার জন্য সংশ্লিষ্ট সবাইকে নির্দেশ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২১
এমএমজেড

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।