ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

শিক্ষা

জিডিএন সাস্টের সভাপতি সাইফুর, সা. সম্পাদক সিয়াম

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
জিডিএন সাস্টের সভাপতি সাইফুর, সা. সম্পাদক সিয়াম

শাবিপ্রবি, (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘জিডিএন-সাস্টের' নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে পুর ও পরিবেশ কৌশল বিভাগের ২০১৭-১৮ বর্ষের শিক্ষার্থী সাইফুর রহমান সচিব ও সাধারণ সম্পাদক হিসেবে ব্যবসায় প্রশাসন বিভাগের একই বর্ষের শিক্ষার্থী সিয়াম বিন নূর মনোনীত হয়েছেন।

সোমবার (২৫ অক্টোবর) সংগঠনটির পক্ষ থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয় রোববার (২৪ অক্টোবর) এ কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মোহাইমিনুল হাসান সজীব, সহ-সভাপতি (প্রোগ্রাম) হিমেল কিশোর বড়ুয়া, সহ-সভাপতি (দক্ষতা উন্নয়ন) বনানী হোর বন্নী, সহ-সভাপতি (যোগাযোগ) মাসুম চৌধুরী, যুগ্ম-সম্পাদক প্রান্ত দাস এবং ওয়াজেফ মাহমুদ চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক লিমন চন্দ্র সাহা, কোষাধ্যক্ষ জাকির হোসেন ও সহকারী কোষাধ্যক্ষ আবির মাহমুদ।

এছাড়া কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে সাকিব মুবাল্লিগ, সহকারী সাংগঠনিক সম্পাদক পদে রাশিক ওয়াসিক এবং নুজহাত সুরাইয়া সাবা, গণমাধ্যম ও প্রচার সম্পাদক পদে হাবিবুল মুরসালিন চৌধুরী, সহকারী গণমাধ্যম ও প্রচার সম্পাদক  পদে সাদিকা ফেরদৌসী চিশতি এবং আরমান রশিদ, দপ্তর সম্পাদক পদে মুনীর উদ্দিন চৌধুরী, সহকারী দপ্তর সম্পাদক পদে শাহরিয়ার কবির, দক্ষতা উন্নয়ন সম্পাদক পদে ফাহিম উদ্দিন ইমাদ, সহকারী দক্ষতা উন্নয়ন সম্পাদক পদে আজমাইন তৌসিক ওয়াসী এবং মিসকাত আহম্মেদ নাওসাদ, যোগাযোগ সম্পাদক পদে মেজবাহ উদ্দিন, সহকারী যোগাযোগ সম্পাদক পদে নুঝহাত জুলফা, আইটি সম্পাদক পদে আরিয়ান বিন জহুর, সহকারী আইটি সম্পাদক পদে কুমার বর্ষ প্রিয় এবং সায়মা আক্তার, শিক্ষা সম্পাদক পদে হাসান হাবিব এশা, সহকারী শিক্ষা সম্পাদক পদে মোছা. পান্না খান, লজিস্টিক ম্যানেজমেন্টের সম্পাদক পদে সুমন ইসলাম, সহকারী লজিস্টিক ম্যানেজমেন্টের সম্পাদক পদে আদনান হোসেন মনোনীত হয়েছেন।

কমিটিতে নির্বাহী সদস্য পদে মাহির আবসার খান এবং আব্দুর রহমান আকিব মনোনীত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa