ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জবি সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি আসফিক, সম্পাদক সাহিদুল 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২১
জবি সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি আসফিক, সম্পাদক সাহিদুল  আসফিকুর রহমান ও সাহিদুল ইসলাম ভূঁইয়া

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) আগামী এক বছরের জন্য সাংস্কৃতিক কেন্দ্রের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।  

২০২১-২২ সেশনের নবনির্বাচিত কমিটির সভাপতি চারুকলা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আসফিকুর রহমান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দর্শন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাহিদুল ইসলাম ভূঁইয়া।

রোববার (৭ নভেম্বর) চারুকলা বিভাগের অধ্যাপক ও বিভাগীয় চেয়ারম্যান ড. বজলুর রশিদ খান কার্যনির্বাহী সংসদের ৩৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন। কমিটি রোববার থেকে পরবর্তী সময়ে এক বছরের জন্য দায়িত্ব পালন করবে।  

এ সময় জবি সাংস্কৃতিক কেন্দ্রের উপদেষ্টারা, সদ্য বিদায়ী কমিটির সভাপতি ফাইয়াজ হোসেন এবং সাধারণ সম্পাদক মো. সাঈদ মাহাদী সেকান্দার উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি স্বর্ণালী হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক জৌতির্ময় রায়, আরাফাত আমান, তুহিনুজ্জামান তুহিন এবং শারমিন সুলতানা রানী, সাংগঠনিক সম্পাদক শিমু তালুকদার, নাবিউল হাসান, রাফিয়া সুলতানা রাফি, আনিসুর রহমান রুবেল এবং ফারজানা আলম প্রীতি, অর্থ সম্পাদক সূচনা দাস, সহ-অর্থ সম্পাদক পরমা দাস, প্রচার সম্পাদক রকি আহমেদ, সহ-প্রচার সম্পাদক অপূর্ব চৌধুরী, দপ্তর সম্পাদক মাহদী হাসান, সহ-দপ্তর সম্পাদক শান্তা সাদিয়া রহমান, সংগীত সম্পাদক সিয়ামুল ইসলাম তুহিন, সহ-সংগীত সম্পাদক মেহেরিন আফরোজ সূচি, নৃত্য সম্পাদক জয়িতা কর, সহ- নৃত্য সম্পাদক রাউফুন সিনথী, আবৃত্তি সম্পাদক তামজিদা ইসলাম মুন্নি, সহ-আবৃত্তি সম্পাদক যুথী খানম, চিত্র সম্পাদক মাহমুদুল হাসান তনয়, সহ-চিত্র সম্পাদক অরবিন্দ হালদার।

এছাড়াও নাট্য সম্পাদক হিসেবে মো. আবু হানিফ, সহ-নাট্য সম্পাদক সুব্রত পাল, প্রকাশনা সম্পাদক রিসাত রহমান স্বচ্ছ, সহ-প্রকাশনা সম্পাদক প্রবাল দে, সাহিত্য সম্পাদক রেজওয়ান সীমান্ত, সহ-সাহিত্য সম্পাদক উম্মে তাহমিনা জেরীফ মিশু এবং কার্যকরী সদস্য পদে আল আরবী লাবনী, তাজিয়া ইসলাম, তাফসানা আফরিন মৃদুলা, সামিরা ইসলাম ও সুমাইয়া তাহরিন সৃজনী রয়েছেন।

জবি প্রতিষ্ঠার পর থেকেই বিভিন্ন সাংস্কৃতিক কর্মক্রম, সাংস্কৃতিক কেন্দ্র সক্রিয়ভাবে অংশ নিয়ে আসছে। দেশীয় সংস্কৃতি বিকাশে সক্রিয় থাকার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের বাইরেও বিভিন্ন কর্মশালা ও অনুষ্ঠানের আয়োজন করে থাকে সংগঠনটি।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।