ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

শিক্ষা

খুবির অফিসার কল্যাণ পরিষদের নির্বাচনী বিজয়ীরা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
খুবির অফিসার কল্যাণ পরিষদের নির্বাচনী বিজয়ীরা 

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) অফিসার্স কল্যাণ পরিষদের নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে উপ-প্রধান প্রকৌশলী (তড়িৎ) এস এম মনিরুজ্জামান (পলাশ) সভাপতি ও উপ-রেজিস্ট্রার দীপক চন্দ্র মণ্ডল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার (২২ডিসেম্বর) দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় । ভোট গণনা শেষে রাত আড়াইটার দিকে ফলাফল প্রকাশ করা হয়।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন উপ-রেজিস্ট্রার মো. আলী আকবর।

নির্বাচন পরিচালনা কমিটি জানায়, এবারের নির্বাচনে মোট ১৭টি পদে ৪০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।  

নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি সহকারী রেজিস্ট্রার আব্দুল্লাহ আল মামুন ও তানভীর হোসেন বাবু, যুগ্ম-সাধারণ সম্পাদক সুশান্ত কুমার বসু, অর্থ সম্পাদক সহকারী রেজিস্ট্রার মুহাম্মদ রফিকুল ইসলাম (রফিক), দপ্তর সম্পাদক সহকারী রেজিস্ট্রার মেহেদী হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সিনিয়র সায়েন্টিফিক অফিসার ছুনুরাম রায় (সাগর), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক শহিদুল ইসলাম (শহিদ), সমাজ কল্যাণ সম্পাদক সেকশন অফিসার সরদার ইসরাফিল হোসেন।

এছাড়া নির্বাহী সদস্যের ৭টি পদে নির্বাচিত হয়েছেন- সহকারী রেজিস্ট্রার সাইদা আক্তার রিনি, সেকশন অফিসার খান মঞ্জুর মোমেন রানা, সেকশন অফিসার তাহেরা মনোয়ার, সহকারী রেজিস্ট্রার শেখ সোহরাব হোসেন, সহকারী রেজিস্ট্রার জাহাঙ্গীর হোসেন, উপ-পরিচালক আবু সালেহ পারভেজ ও সেকশন অফিসার লায়লা রুমঝুম।

বাংলাদেশ সময়: ১০১১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
এমআরএম/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।