ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

শিক্ষা

ইউজিসি অফিসার্স অ্যাসোসিয়েশনে নতুন নেতৃত্ব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
ইউজিসি অফিসার্স অ্যাসোসিয়েশনে নতুন নেতৃত্ব নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ জামিনুর রহমান (বামে) ও সাধারণ সম্পাদক মো. গোলাম দস্তগীর (ডানে)

ঢাকা: বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) অফিসার্স অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির নবম সাধারণ নির্বাচনের মাধ্যমে নতুন নেতৃত্ব নির্বাচিত হয়েছে।

পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ জামিনুর রহমান সভাপতি এবং একই বিভাগের সিনিয়র সহকারী পরিচালক মো. গোলাম দস্তগীর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) ইউজিসি অডিটোরিয়ামে এ নির্বাচন অনুষ্ঠিত হয় বলে কমিশনের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি মোহাম্মদ জিয়াউর রহমান ও মো. মোস্তাফিজার রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ আলী খান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রবিউল ইসলাম, সাংগঠনিক ও প্রচার সম্পাদক মামুন পাটওয়ারী, কোষাধ্যক্ষ মো. মোরশেদ আহম্মদ নির্বাচিত হয়েছেন। নির্বাচিত সদস্যরা হলেন- মোয়াজ্জেম হোসেন সরকার, মো. নুর ইসলাম চৌধুরী ও মো. আবদুল্লাহ আল মামুন।

১১ সদস্যবিশিষ্ট এ কার্যনির্বাহী কমিটি আগামী দুই বছরের জন্য দায়িত্ব পালন করবে।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত অনুষ্ঠিত এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের উপ-পরিচালক শিবানন্দ শীল এবং নির্বাচন কমিশনার ছিলেন পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের উপ-পরিচালক মো. আমিরুল ইসলাম শেখ ও বেসরকারি বিশ্ববিদ্যালয় বিভাগের সিনিয়র সহকারী পরিচালক মো. শরিফুল ইসলাম।

বাংলাদেশ সময়: ০১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
এমআইএইচ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।