ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

শিক্ষা

১১ ফেব্রুয়ারি জগন্নাথ মাতাবেন জেমস

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
১১ ফেব্রুয়ারি জগন্নাথ মাতাবেন জেমস জেমস। ছবি: সংগৃহীত

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ২য় পুনর্মিলনী অনুষ্ঠানে ক্যাম্পাস মাতাতে আসবেন ব্যান্ড তারকা মাহফুজ আনাম জেমস। ১১ ফেব্রুয়ারি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হবে।

শুক্রবার (২৪ ডিসেম্বর) রাতে পুনর্মিলনীর আয়োজক কমিটির আহ্বায়ক শেখ মোহাম্মদ আজহার বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন।

অ্যালামনাইয়ের কোষাধ্যক্ষ ও বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার এমেল হক মোল্লার সঞ্চালনায় অ্যাসোসিয়েশনের সভাপতি রামেদুল ইসলাম পল্লব, সাধারণ সম্পাদক ওমর ফারুকের উপস্থিতে পুনর্মিলনী আয়োজক উপকমিটি গঠন কর হয়।

শেখ মোহাম্মদ আজহারকে আহ্বায়ক ও আবুল বাশারকে সদস্য সচিব করে এ কমিটি করা হয়েছে। এছাড়া কমিটিতে ১০ জনকে সদস্য করা হয়। আগামী ৭ জানুয়ারী থেকে পুনর্মিলনী অনুষ্ঠানের রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হবে।  

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৫ ফেব্রুয়ারী ‘উচ্ছ্বাসে উল্লাসে, নতুন আলোর উদ্ভাসে’ স্লোগানকে সামনে রেখে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ব্যবস্থাপনা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনর উদ্যোগে প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।