ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

শিক্ষা

ঢাবিতে সম্মিলিত গ্র্যাজুয়েট অফিসার্স কমিউনিটি গঠন

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
ঢাবিতে সম্মিলিত গ্র্যাজুয়েট অফিসার্স কমিউনিটি গঠন মো. আব্দুল মোতালেব ও মো. ছরোয়ার হোসেন

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সম্মিলিত গ্র্যাজুয়েট অফিসার্স কমিউনিটি নামে নতুন একটি সংগঠনের কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হয়েছেন সূর্যসেন হলের প্রিন্সিপাল অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার মো. আব্দুল মোতালেব এবং সাধারণ সম্পাদক হয়েছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রিন্সিপাল অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার মো. ছরোয়ার হোসেন।

রোববার (২৬ ডিসেম্বর) অনুষ্ঠিত সাধারণ সভার মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয় বলে সংগঠনটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। এছাড়া ২০২২-২৩ সেশনের জন্য নাজির হোসেনকে প্রধান করে ১১ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদও গঠন করা হয়।

নব গঠিত কার্যকরী পরিষদের অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি পদে মো. ছানোয়ার হোসেন, শেখ মো. গিয়াসউদ্দিন, মো. আবু বকর ছিদ্দিকী, যুগ্ম সম্পাদক পদে মো. মোজাম্মেল হক, মো. আব্দুল হামিদ, কোষাধ্যক্ষ পদে মোস্তাক আলী, সাংগঠনিক সম্পাদক পদে মজিবুর রহমান চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক পদে মো. আব্দুল হাই, শিক্ষা ও সমাজকল্যাণ সম্পাদক পদে মো. আব্দুল গণি, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জহিরুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে জাহাঙ্গীর আলম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে মো. সেলিম মিয়া এবং মহিলা বিষয়ক সম্পাদক পদে কিশোয়ার সুলতানা।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে আছেন- মো. মোস্তাক মাহমুদ, মিস তানজিনা খান মুন্নী, মো. রফিকুল ইসলাম, মো. আলী আশ্রাফ, মহিউদ্দিন আহমেদ, আহসানুল আলম, মো. আবুল কাশেম, মুসলেহ উদ্দিন খান, পরিতোষ চাকমা, মো. আবু কাউসার, আবুল খায়ের মিয়া, আব্দুল বারেক, জাকির হোসেন জোয়াদ্দার, জয়নাল আবদিন, নাজিম হোসেন, নূর মোহাম্মদ ফিরোজ, জাকির হোসেন, উত্তম কুমার, আব্দুল কুদ্দুছ মিয়া, মো. দেলোয়ার হোসেন।

উপদেষ্টা পরিষদে আছেন- নাজির হাসান, ডা. আব্দুর রাজ্জাক তালুকদার, আল কালাম আব্দুল ওয়াহাদ, এ কে এম আবু মুছা চৌধুরী, মো. মুসলিম মিঞা, মো. গিয়াস উদ্দিন, মো. জাকির হোসেন, মো. মোক্তার হোসেন, মো. হারুন উর রশিদ মিয়া, মো. মুজিবুর রহমান।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
এসকেবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।