ঢাকা, সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২, ১৪ শাওয়াল ১৪৪৩

শিক্ষা

শাবিপ্রবিতে ছাত্রদলের বিক্ষোভ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
শাবিপ্রবিতে ছাত্রদলের বিক্ষোভ ছাত্রদলের বিক্ষোভ

সিলেট: শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীদের যৌক্তিক আন্দোলনে পুলিশী হামলার প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল।

রোববার (১৬ জানুয়ারি) রাতে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বিক্ষোভ মিছিল বের করে জেলা ও মহানগর ছাত্রদল।

মিছিলটি নগরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্টে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ মিছিল পরবর্তী পথসভায় বক্তারা বলেন, বর্তমান সরকারের আমলে শিক্ষার্থীদের যৌক্তিক যে কোনো আন্দোলন সংগ্রামে পুলিশ অত্যন্ত নির্মমভাবে হামলা চালিয়ে যাচ্ছে। যারাই যৌক্তিক দাবিতে আন্দোলন করে যাচ্ছে, তাদেরকে দমানোর চেষ্টা করা হচ্ছে।

নেতৃবৃন্দ সরকারের উদ্দেশ্যে বলেন, সেদিন বেশি দূরে নয়, যেদিন প্রত্যেক অন্যায় কাজের হিসাব দিতে হবে। নেতৃবৃন্দ সাধারণ শিক্ষার্থীদের যৌক্তিক আন্দোলনের পুলিশী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সিলেট মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসানের পরিচালনায় বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে আরও উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রদলের সহ সভাপতি আব্দুল করিম জোনাক, জেলা ছাত্রদলের সহ সভাপতি জুবের আহমদ জুবের, মহানগর ছাত্রদলের প্রথম যুগ্ম সম্পাদক হোসাইন আহমদসহ জেলা ও মহানগর এবং বিভিন্ন কলেজ, ওয়ার্ড ছাত্রদলের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ০০২৯ ঘন্টা, জানুয়ারি ১৭, ২০২২
এনইউ/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa