ঢাকা, বুধবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

শিক্ষা

বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বিক্ষোভ বরিশালে শিক্ষার্থীদের মানববন্ধন। ছবি: বাংলানিউজ

বরিশাল: সিলেটে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর পুলিশের হামলার প্রতিবাদ জানিয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

সোমবার (১৭ জানুয়ারি) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের সামনে ঢাকা-কুয়াকাটা মাহসড়কে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এ মানববন্ধন হয়।

বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা বিভাগের আলিশা মুনতাজ সঞ্চালনায় এ সময় গণিতবিভাগের ফরহাদ হোসেন, বাংলা বিভাগের সুমাইয়া আফরিন সুজয় শুভসহ অন্যান্য
শিক্ষার্থীরা বক্তব্য দেন।

তারা বলেন, বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের ওপর হামলা, বিশেষ করে ছাত্রীদের ওপর কর্তৃপক্ষের নির্দেশে পুলিশের হামলা অত্যান্ত ন্যক্কারজনক ঘটনা। তারা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। পাশাপাশি এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের শাস্তির দাবি জানান। পরে শিক্ষার্থীরা একটি বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের সামনে থেকে শুরু হয়ে ঢাকা-কুয়াকাটা মহাসড়কের ভোলা সড়কের মোড় হয়ে ফের ক্যাম্পাসে এসে শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa