ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রশ্নসহ কুড়িগ্রামে ৯জন আটক

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১২

কুড়িগ্রাম: প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িত থাকার অভিযোগে শুক্রবার ভোররাতে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা থেকে ৯ জনকে আটক করেছে পুলিশ।

আটক ব্যক্তিরা হলেন ফুলবাড়ীর উপজেলার বড়লই এলাকার প্রদীপ কুমার (৪০), হারুন অর রশীদ (৪০), ভাঙ্গামোড় আটিয়ামারীর আব্দুল হাকিম (৩৫), মমিনুল ইসলাম (৪০) নাজমুল হক (২৮) ও চন্দ্রখানা এলাকার খলিলুর রহমান (৩৫), বড়ভিটার আতাউর রহমান (৩০), নাগদহ গ্রামের জাহেদুল হক (৩৫) এবং কুড়িগ্রাম সদরের প্রসাদকালোয়া গ্রামের শফিকুল ইসলাম মিলন (৪০)।



ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)আব্দুস সাত্তার বাংলানিউজকে জানান, শুক্রবার ভোর ৬টার দিকে ফুলবাড়ী উপজেলার খড়িবাড়ী বাজারে প্রশ্নপত্র ফটোকপি করার সময় ৯ জনকে হাতেনাতে আটক করা হয়।

কুড়িগ্রাম পুলিশ সুপার (এসপি) মাহবুবুর রহমান বাংলানিউজকে জানান, পরীক্ষার প্রশ্নপত্রের সঙ্গে জব্দ করা প্রশ্নপত্রের মিল পাওয়া গেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।