ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

হর্ন বাজাতে নিষেধ করায় অধ্যক্ষ লাঞ্চিত: প্রতিবাদে মানববন্ধন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২২
হর্ন বাজাতে নিষেধ করায় অধ্যক্ষ লাঞ্চিত: প্রতিবাদে মানববন্ধন 

গাইবান্ধা: ক্যাম্পাসে উচ্চশব্দে হর্ন বাজিয়ে মটরসাইকেল চালাতে নিষেধ করায় গাইবান্ধা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর খলিলুর রহমানকে লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন করেছে প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দুপুরে গাইবান্ধা নাট্য ও সংস্কৃতিক সংস্থার সামনে কলেজের সাধারণ ছাত্রছাত্রীদের ব্যানারে এ কর্মসূচি পালিত হয়।

 

মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন কলেজের সহকারী অধ্যাপক সিদ্দিকুর রহমান, সহকারী অধ্যাপক জিল্লুর রহমান ও সহকারী অধ্যাপক মো. আব্দুর রহিমসহ সাধারণ শিক্ষার্থীরা।

বক্তারা বলেন, বুধবার (১৩ এপ্রিল) বিকেলে কলেজ ক্যাম্পাসে বহিরাগত সন্ত্রাসী উচ্চশব্দে হর্ন বাজিয়ে  মোটরসাইকেল চালাচ্ছিল। এ সময় গতিরোধ করে ক্যাম্পাসে এভাবে মোটরসাইকেল চালানো যাবে না বলে নিষেধ করেন কলেজের অধ্যক্ষ খলিলুর রহমান। এতে চড়াও হয়ে অধ্যক্ষ খলিলুর রহমানকে শারিরীকভাবে লাঞ্চিত করে দ্রুত পালিয়ে যায় মোটরসাইকেল আরোহী।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাছুদুর রহমান জানান, এ ঘটনায় অধ্যক্ষ খলিলুর রহমান বাদী হয়ে থানায় অভিযোগ করেছেন। ঘটনার সঙ্গে জড়িত মূল অপরাধী জিসানকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad