ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ২ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
বরিশাল বিশ্ববিদ্যালয়ে ২ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ে ইনস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল (আইকিউএসি) এর আয়োজনে শুরু হয়েছে দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা।

সোমবার (২৫ এপ্রিল) বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের জীবনানন্দ দাশ কনফারেন্স হলে Training on PPR বা পাবলিক প্রকিউরমেন্ট রুলস বিষয়ের ওপর এ কর্মশালার আয়োজন করা হয়।

 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালাটির উদ্বোধন করেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মো. বদরুজ্জামান ভূঁইয়া।  

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. মো. মুহসিন উদ্দীনের সভাপতিত্বে কর্মশালায় তথ্যজ্ঞ ব্যক্তি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা ও উন্নয়ন এবং অর্থ ও হিসাব শাখার সাবেক পরিচালক মো. আফসার আলী।  

দুই দিনব্যাপী আয়োজিত এ প্রশিক্ষণ কর্মশালার প্রথম দিনে বিশ্ববিদ্যালয়ের ২৪টি বিভাগের চেয়ারম্যান, চারটি হলের প্রাধ্যক্ষ ও বিভিন্ন প্রশাসনিক দপ্তরের দপ্তর প্রধানরা এবং দ্বিতীয় দিনে বিভিন্ন দপ্তরের সিনিয়র কর্মকর্তারা অংশগ্রহণ করবেন।  

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ববির আইকিউএসির অতিরিক্ত পরিচালক ড. রহিমা নাসরিন।  

কর্মশালাটি আগামী মঙ্গলবার (২৬ এপ্রিল) বিকেল ৩টার দিকে শেষ হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।