ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

শিক্ষা

ইবির ঐক্যমঞ্চের নেতৃত্বে মেহেদী-জুঁই

ইবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, জুলাই ২, ২০২২
ইবির ঐক্যমঞ্চের নেতৃত্বে মেহেদী-জুঁই

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলোর জোট ‘ইসলামী বিশ্ববিদ্যালয় সামাজিক ও সাংস্কৃতিক মঞ্চ’ (ঐক্যমঞ্চ)- এর ২০২২-২৩ কার্যবর্ষের নতুন কমিটি গঠন করা হয়েছে।  

এতে সাংস্কৃতিক সংগঠন আবৃত্তির সভাপতি নুরুল্লাহ মেহেদীকে আহ্বায়ক ও সামাজিক সংগঠন তারুণ্যের সভাপতি আশিফা ইসরাত জুঁইকে সদস্য সচিব করা হয়েছে।

শনিবার (২ জুলাই) সংগঠনটির সদ্য সাবেক আহ্বায়ক ও ইবি রোটার্যাক্ট ক্লাবের সদ্য সাবেক সভাপতি আখতার হোসেন আজাদ এ তথ্য নিশ্চিত করে বলেন, শুক্রবার (১ জুলাই) রাতে এক ভার্চ্যুয়াল সভায় নবনির্বাচিত আহ্বায়ক নুরুল্লাহ মেহেদী ও সদস্য সচিব আশিফা ইসরাত জুঁইয়ের কাছে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে।  

তিনি আরও জানান, ঐক্যমঞ্চের অধীন ৩১টি সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন। নবগঠিত কমিটি আগামী ছয় মাস দায়িত্ব পালন করবেন। কমিটি গঠনের ক্ষেত্রে ঐক্যমঞ্চের সদস্য সংগঠনের প্রতিষ্ঠাকালীন জ্যৈষ্ঠতার ভিত্তিতে আহ্বায়ক ও সদস্য-সচিব নির্বাচন করা হয়েছে।

নবনির্বাচিত আহ্বায়ক নুরুল্লাহ মেহেদী বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ের সব সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সদস্যদের একটি সংগঠনের আওতায় এনে শিক্ষার্থীদের ও সাংস্কৃতিক সদস্যদের যৌক্তিক দাবি তুলে ধরাই আমাদের মূল লক্ষ্য। এই লক্ষ্যে এগিয়ে যেতে সবার ঐকান্তিক সহযোগিতা কামনা করছি। পরস্পরের সহোযোগিতায় যে উদ্দেশ্যে ঐক্যমঞ্চের প্রতিষ্ঠা হয়েছে তা যেন বাস্তবায়ন করতে পারি।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জুলাই ০২, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa