ঢাকা, সোমবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

শিক্ষা

বুলবুল হত্যার বিচার চাইলো শাবি শিক্ষক সমিতি

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৪ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
বুলবুল হত্যার বিচার চাইলো শাবি শিক্ষক সমিতি

শাবিপ্রবি, (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) লোকপ্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মাে. বুলবুল আহমেদের হত্যার বিচার চেয়েছে ‌‘শাহজালাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি’। পাশাপাশি বুলবুল নিহত হ্ওয়ার ঘটনায় শোক জানিয়েছেন সংগঠনটির নেতারা।

বুধবার (২৭ জুলাই) রাতে শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো জহির বিন আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের পার্শ্ববর্তী এলাকায় কতিপয় দুষ্কৃতিকারীর ছুরিকাঘাতে নিহত হয় লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী বুলবুল আহমেদ। এরূপ অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িতদের দ্রুততম সময়ের মধ্যে চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরের নিরাপত্তা বৃদ্ধির জন্য প্রশাসনসহ সংশ্লিষ্ট সবার কাছে জোর দাবি জানাচ্ছে শাবি শিক্ষক সমিতি।

বুলবুলের প্রতি শোক জানিয়ে আরো বলা হয়, উক্ত হত্যাকাণ্ডের ঘটনায় গভীরভাবে শোকাহত ও মর্মাহত শিক্ষক সমিতি। আমরা মহান সৃষ্টিকর্তার কাছে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করছি।

বাংলাদেশ সময়: ০৮৫৩ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa