ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

শিক্ষা

বুলবুল হত্যা, শোক পালনে ক্লাস-পরীক্ষা স্থগিত 

শাবিপ্রবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
বুলবুল হত্যা, শোক পালনে ক্লাস-পরীক্ষা স্থগিত 

শাবিপ্রবি (সিলেট): ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত হন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) লোকপ্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী বুলবুল আহমেদ। তার শোক পালনে ১০ দিনের ক্লাস-পরীক্ষা স্থগিত করেছে লোকপ্রশাসন বিভাগ।

শুক্রবার (২৯ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেন লোকপ্রশাসন বিভাগের প্রধান (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. শামীম তাসনীম।

তিনি জানান, অনাকাঙ্ক্ষিত ঘটনায় আমাদের বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী বুলবুল আহমেদ নিহত হয়। এতে বিভাগের শিক্ষার্থীরা মানসিকভাবে ভেঙে পড়েছে। তাই শিক্ষার্থীদের অনুরোধে মঙ্গলবার (২৬ জুলাই) থেকে বৃহস্পতিবার (৪ আগস্ট) পর্যন্ত ক্লাস- পরীক্ষা স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শিক্ষার্থীরা মানসিকভাবে সুস্থ হয়ে উঠলে পুনরায় ক্লাস-পরীক্ষা শুরু হবে।

জানা যায়, সোমবার (২৫ জুলাই) সন্ধ্যায় এক বান্ধবীর সঙ্গে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে অবস্থিত গাজী কালুর টিলায় ঘুরতে যান বুলবুল। পরে সেখানে অবস্থানকালীন সময়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হন তিনি। এতে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে বুলবুল মাটিতে লুটিয়ে পড়েন। পরে শিক্ষার্থীরা জানতে পেরে তাকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

বাংলাদেশ সময় : ১২১৩ ঘণ্টা, ২৯ জুলাই, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa