ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

শিক্ষা

শিখন ঘাটতি পুষিয়ে নিতে পরিকল্পনা প্রণয়ন করা হয়েছে: দীপু মনি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
শিখন ঘাটতি পুষিয়ে নিতে পরিকল্পনা প্রণয়ন করা হয়েছে: দীপু মনি

চাঁদপুর: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, করোনাকালে শিক্ষার্থীদের শিখন ঘাটতি কোথায় কি হয়েছে এ বিষয়ে গবেষণা হয়েছে। গবেষণার যে ফলাফল পাওয়া গেছে সে বিষয়ে বিশেষজ্ঞ দল ও শিক্ষা কার্যক্রমের সঙ্গে জড়িত সবার সমন্বয়ে পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

শুক্রবার (২৯ জুলাই) দুপুরে চাঁদপুর জেলা পুলিশ লাইন্স-এ জেলা পুলিশের ফ্যামিলি ডে অনুষ্ঠানে যোগদান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, যাদের এই শিখন ঘাটতি হয়েছে তাদের জন্য প্রতিটি প্রতিষ্ঠানে কিভাবে এই ঘাটতি পূরণ করব, কোথায় আমরা রেমিডিয়াল ক্লাস করব, কোথায় আমরা এসাইনমেন্ট এর মাধ্যমে দেব সমস্ত পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এ সপ্তাহেই মন্ত্রী পর্যায়ের একটি বৈঠক রয়েছে। বৈঠকের পর এ বিষয়ে চূড়ান্ত অনুমোদন দিয়ে বাস্তবায়ন শুরু হবে।

এর আগে  চাঁদপুর সদর উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন মন্ত্রী। অনুষ্ঠানে জেলার শ্রেষ্ঠ মৎস্য চাষিদের মাঝে পুরস্কার বিতরণ করেন এবং উপজেলার পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa