ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

শিক্ষা

শাবিপ্রবির নতুন সিন্ডিকেট সদস্য শাহদাত-মুনিরা

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
শাবিপ্রবির নতুন সিন্ডিকেট সদস্য শাহদাত-মুনিরা

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সিন্ডিকেটে নতুন ২ জন সদস্য মনোনীত করা হয়েছে। আগামী ২ বছরের জন্য দায়িত্ব পালন করবেন তারা।

নতুন মনোনীত সিন্ডিকেট সদস্যরা হলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অর্থনীতি বিভাগের শিক্ষক মুহাম্মদ শাহাদাত হোসেন সিদ্দিকী ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক মুনিরা জাহান।

মুনিরা জাহান সাংবাদিকদের বলেন, শুক্রবার (২৯ জুলাই) সকালে আমি বিষয়টি জানতে পারি। আমার বিভাগে এ বিষয়ে চিঠি আসে। বর্তমানে আমি দেশের বাইরে আছি, ফেরার পর দায়িত্ব পালন করবো।

মুহাম্মদ শাহাদাত হোসেন সিদ্দিকী জানান, আমি সিন্ডিকেট সদস্য হিসেবে মনোনীত হয়েছি এ বিষয়ে চিঠি পেয়েছি বৃহস্পতিবার (২৮ জুলাই)। সবার সহযোগিতা কামনা করছি যেন অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি।

প্রসঙ্গত, গত ১৭ জুলাই শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব মোছা. রোখছানা বেগম স্বাক্ষরিত এক অফিস আদেশে তাদের সিন্ডিকেট সদস্য হিসেবে মনোনয়ন দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২

আরএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa