ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

শিক্ষা

ক্যান্সার আক্রান্ত ইফতির চিকিৎসায় শাবিপ্রবিতে চলচ্চিত্র উৎসব 

শাবিপ্রবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
ক্যান্সার আক্রান্ত  ইফতির চিকিৎসায় শাবিপ্রবিতে চলচ্চিত্র উৎসব 

শাবিপ্রবি (সিলেট): ক্যান্সারে আক্রান্ত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) নৃবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী তাহসিন তাবাসসুম ইফতি। তার চিকিৎসায় সহযোগিতা করতে তিন দিনব্যাপী চলচ্চিত্র উৎসবের আয়োজন করেছে চলচ্চিত্র বিষয়ক সংগঠন চোখ ফিল্ম সোসাইটি।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন সংগঠনের সভাপতি হুমায়ন কবীর রিফাত।

তিনি বলেন, তাহসিন তাবাসসুম ইফতির চিকিৎসার জন্য অর্থ সংগ্রহের লক্ষ্যে শাবিপ্রবির চলচ্চিত্র সংগঠন চোখ ফিল্ম সোসাইটি আয়োজন করতে যাচ্ছে চোখ চ্যারিটি ফেস্ট ফর ইফতি। তিন দিনব্যাপী এ প্রদর্শনী চলবে বৃহস্পতিবার শনিবার  (৬ আগস্ট) পর্যন্ত। এতে প্রথমদিন (৪ আগস্ট) দুপুর ২ টায় হালদা (বাংলা), বিকেল সাড়ে ৪ টার ফরেস্ট গাম্প (ইংরেজি) এবং সন্ধ্যা সাড়ে সাতটায় লুকা (ইংরেজি) প্রদর্শিত হবে।

পরেরদিন শুক্রবার (৫ আগস্ট) বিকেল সাড়ে ৪টার জানা গানা মানা (মালায়লাম), এবং সন্ধ্যা সাড়ে ৭ টায় কমলা রকেট (বাংলা) প্রদর্শিত হবে। আগামী শনিবার (৬ আগস্ট) দুপুর ২ টায় মিরাকেল ইন সেল নং সেভেন (কোরিয়ান), বিকেল সাড়ে ৪টার দ্য গ্রেট ডিকটেটর (ইংরেজি) এবং সন্ধ্যা সাড়ে সাতটায় ইউর নেইম (ইংরেজি) প্রদর্শিত হবে।

তিনি আরো বলেন, বিশ্ববিদ্যালয়ের অর্জুনতলায় এ চলচ্চিত্র প্রদর্শনীর টিকিট পাওয়া যাবে। প্রতিটি টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা। চলচ্চিত্র প্রদর্শনীর আগে কেন্দ্রীয় মিলনায়তনের সামনে থেকেও টিকিট সংগ্রহ করা যাবে। এই প্রদর্শনী থেকে প্রাপ্ত অর্থ ইফতির চিকিৎসা জন্য দেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa