ঢাকা, শনিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

শিক্ষা

নাজিরপুরে শিক্ষকের বিরুদ্ধে সস্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
নাজিরপুরে শিক্ষকের বিরুদ্ধে সস্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে মনিরুজ্জামান ফারুক হাওলাদার (৪২) নামে এক শিক্ষকের নামে মামলা দায়ের করা হয়েছে।  

অভিযুক্ত মনিরুজ্জামান উপজেলার ১১৩ নম্বর পশ্চিম গীলাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের গীলাতলা গ্রামের মৃত শাহাদাৎ হোসেনের ছেলে।

এ ঘটনায় গত মঙ্গলবার (২ আগস্ট) রাতে একই গ্রামের আবুল বাশার হাওলাদার বাদী হয়ে ওই শিক্ষক ও তার স্ত্রীসহ চারজনের নামে মামলাটি দায়ের করেন।

দায়ের হওয়া মামলা সূত্রে জানা গেছে, জমি নিয়ে বিরোধের জেরে গত ২৪ জুলাই সকালে অভিযোগকারী ও তার স্ত্রী কামরুন্নাহার বেগমকে (৩৫) পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে শিক্ষক মনিরুজ্জামান ফারুক হাওলাদার ও তার লোকজন। সে সময় কামরুন্নাহারের গলায় থাকা সোনার চেইন ছিনিয়ে নেওয়াসহ তার শ্লীলতাহানি করা হয়। ভুক্তভোগী কামরুন্নাহার বর্তমানে নাজিরপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বাংলানিউজকে জানান, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa