ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবির সৈয়দ মুজতবা আলী হল উদ্বোধন শুক্রবার

বিশ্ববিদ্যালয় করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
শাবিপ্রবির সৈয়দ মুজতবা আলী হল উদ্বোধন শুক্রবার নব নির্মিত সৈয়দ মুজতবা আলী হল

শাবিপ্রবি (সিলেট): আগামী শুক্রবার (২ সেপ্টেম্বর) উদ্বোধন হবে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ছাত্রদের জন্য নির্মিত সৈয়দ মুজতবা আলী হল।

মঙ্গলবার (৩০ আগস্ট) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন নবনির্মিত এই হলের প্রভোস্ট অধ্যাপক ড. মোহাম্মদ আবু সাঈদ আরেফিন খান।

তিনি বলেন, শুক্রবার (২ সেপ্টেম্বর) সৈয়দ মুজতবা আলী হলের বর্ধিতাংশের উদ্বোধন করা হবে। হল উদ্বোধনকে সামনে রেখে হলের যাবতীয় কাজ সম্পন্ন হচ্ছে। উদ্বোধনের পর শনিবার  (৩ সেপ্টেম্বর) থেকে হলের নতুন রুমগুলোতে নতুন ভর্তিকৃত শিক্ষার্থীরা থাকতে পারবে। গত শনিবার (২৭ সেপ্টেম্বর) সকাল থেকে হলে নতুন শিক্ষার্থীদের সিটি বরাদ্দের কার্যক্রম শুরু হয়েছে, চলবে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) পর্যন্ত।

তিনি আরও বলেন, হলে শিক্ষার্থীদের জন্য সব ধরনের সুযোগ-সুবিধা নিশ্চিত করা হয়েছে। খাবারের মান, পড়াশোনার পরিবেশ, ইন্টারনেট, নিরাপদ পানিসহ বিভিন্ন সুযোগ-সুবিধা রয়েছে। হলের সৌন্দর্য বর্ধনে চারপাশে ফলজ, বনজ ও ঔষধি গাছ রোপন করা হয়েছে। এ হলের শিক্ষার্থীরা যাতে সুন্দর একটি পরিবেশে থেকে পড়াশোনা করতে পারে সেভাবে কাজগুলো সম্পন্ন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।