ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাবি ছাত্রলীগের কমিটির জন্য জীবনবৃত্তান্ত আহ্বান 

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
রাবি ছাত্রলীগের কমিটির জন্য জীবনবৃত্তান্ত আহ্বান  রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের নতুন কমিটি গঠনের জন্য আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত জমার নির্দেশনা দেওয়া হয়েছে।  

রোববার (২৩ অক্টোবর) বিকেলে সংগঠনের কেন্দ্রীয় শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাবি শাখার নতুন কমিটি গঠনের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ প্রত্যাশীদের আগামী ৭ কার্যদিবসের মধ্যে জীবনবৃত্তান্ত জমার নির্দেশ দেওয়া হলো। বিশ্ববিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত নেতারা ক্যাম্পাসে সশরীরে উপস্থিত হয়ে জীবনবৃত্তান্ত সংগ্রহ করবেন।

দায়িত্বপ্রাপ্ত নেতারা হলেন- কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক মেহেদী হাসান তাপস, সহ-সম্পাদক আফি আজাদ বান্টি ও আহসান হাবীব বাপ্পী।

জানা যায়, রাবি ছাত্রলীগের ২৫তম সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১৬ সালের ৮ ডিসেম্বর। পরে ১১ ডিসেম্বর গোলাম কিবরিয়াকে সভাপতি ও ফয়সাল আহমেদ রুনুকে সাধারণ সম্পাদক করে রাবি ছাত্রলীগের ১৩ সদস্যের প্রাথমিক কমিটি ঘোষণা করা হয়।  

প্রাথমিক কমিটির প্রায় ছয় মাস পর পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। দলীয় গঠনতন্ত্র অনুয়ায়ী ২০১৭ সালেই এই কমিটির মেয়াদ শেষ হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।