ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

ঢাকায় বসেই লন্ডনে এমবিএ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, মার্চ ২২, ২০১২
ঢাকায় বসেই লন্ডনে এমবিএ

ঢাকা : ঢাকায় বসেই এখন পাওয়া যাচ্ছে লন্ডনে মাস্টার্স অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ) এর সার্টিফিকেট। শিক্ষার্থীদের জন্য অভাবনীয় এই সুযোগ করে দিচ্ছে লন্ডন স্কুল অব কমার্স।



রাজধানীর বনানীতে ২০০৭ সাল থেকে পরিচালিত হচ্ছে লন্ডন স্কুল অব কমার্স, ঢাকা কেন্দ্র। প্রতিষ্ঠানটিতে এ পর্যন্ত শুধু বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (বিবিএ) প্রোগ্রাম পরিচালিত হয়ে আসলেও আগামী এপ্রিল থেকে শুরু হচ্ছে মাস্টার্স অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ) প্রোগ্রাম।

লন্ডন স্কুল অব কমার্সের বিপণন কর্মকর্তা নাশিদ ইসলাম বাংলানিউজকে বলেন, বাংলাদেশের যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ পাশ শিক্ষার্থী এমবিএ পড়ার জন্য এই প্রতিষ্ঠানে ভর্তি হতে পারবেন। দেড় বছর মেয়াদী এমবিএ পড়তে খরচ হবে তিন লাখ চল্লিশ হাজার টাকা। প্রাথমিকভাবে লন্ডন স্কুল অব কমার্সে এমবিএ প্রোগ্রামে ৩০ জন শিক্ষার্থী ভর্তির সুযোগ পাবেন।

লন্ডনের কার্ডিফ মেট্রোপলিটন ইউনিভার্সিটির অধীনে ২০০৭ সাল থেকে বাংলাদেশে লন্ডন স্কুল অব কমার্স পরিচালিত হচ্ছে। বাংলাদেশ ছাড়াও যুগোস্লাভিয়া, হংকং, কেনিয়া, শ্রীলঙ্কা এবং ভিয়েতনামে তাদের ক্যাম্পাস রয়েছে।

আরো তথ্যের জন্য ভিজিট করুন www.lsclondon.co.uk/mba-for-executives

বাংলাদেশ সময় : ১৩৪১ ঘণ্টা, মার্চ ২২, ২০১২

সম্পাদনা : আরিফুল ইসলাম আরমান, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa