ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

জাহাঙ্গীরের মনোনয়নপত্র বাতিল, মায়েরটি বৈধ

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
জাহাঙ্গীরের মনোনয়নপত্র বাতিল, মায়েরটি বৈধ

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আলোচিত মেয়র পদপ্রার্থী জাহাঙ্গীর আলমের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। তবে তার মায়েরটি বৈধ বলে ঘোষণা করা হয়েছে।

 

রোববার (৩০ এপ্রিল) জেলা শহরের রথখোলা এলাকায় বঙ্গতাজ মিলনায়তনে অবস্থিত রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে তার মনোনয়ন বাতিল করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রিটার্নিং কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম।

জাহাঙ্গীরের মায়ের মনোনয়নপত্র বৈধ বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম। তিনি জানান, ঋণখেলাপি হওয়ার কারণে জাহাঙ্গীরের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। তিনি চাইলে এই সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করতে পারবেন।

এ সময় জাহাঙ্গীর আলম তার প্রতিক্রিয়ায় নির্বাচনী কর্তকর্তাকে উদ্দেশ করে বলেন, ‘বাছাই চলাকালে যে ব্যাংকের ঋণখেলাপির কথা বলা হচ্ছে, তার সব ঋণ আমার শোধ করা আছে। ওই ব্যাংকের প্রতিনিধিও জানিয়েছেন, আমার ঋণ হালনাগাদ করা আছে। হয়তো কেন্দ্রীয় ব্যাংকে সর্বশেষ তথ্য পৌঁছায়নি। ’

মনোনয়নপত্র বাতিল হওয়ায় জাহাঙ্গীর আলম বিস্ময় প্রকাশ করে জানান, এই সিদ্ধান্তের বিরুদ্ধে তিনি আপিল করবেন।

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।