ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

নির্বাচিত হলে প্রথমেই জলাবদ্ধতা নিরসন করবো: আনোয়ারুজ্জামান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, জুন ১৪, ২০২৩
নির্বাচিত হলে প্রথমেই জলাবদ্ধতা নিরসন করবো: আনোয়ারুজ্জামান

সিলেট: সিলেট সিটি করপোরেশন (সিসিকি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, নির্বাচিত হলে প্রথমেই আমি জলাবদ্ধতা নিরসন করবো।

তিনি বলেন, প্রতিটি মানুষের কাছে যাচ্ছি।

মানুষের কাছে গেলে যখন আবেগ আপ্লুত হয়ে আমাকে জড়িয়ে ধরেন, তখন ভোটারদের লুকিয়ে থাকা সেই কষ্টের আর্তনাদ আমি বুঝি। জনগণের ভালোবাসায় মেয়র নির্বাচিত হতে পারলে পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে জনদুর্ভোগ লাঘব করা হবে। সরকারের বরাদ্দ ও জনগণের ট্যাক্সের টাকার শতভাগ সদ্ব্যাবহার হবে। কোনভাবেই আর সিলেটবাসীকে উন্নয়ন দুর্ভোগ পোহাতে  হবে না।

বুধবার (১৪ জুন) দুপুরের দিকে নগরের কাজিরবাজার, শিবগঞ্জ সোনারপাড়া, ফরহাদ খাঁরপুল ইত্যাদি এলাকায় গণসংযোগ ও বৃষ্টির পানিতে ডুবে যাওয়া এলাকা পরিদর্শকালে এ কথা বলেন।  

বুধবার ভোর থেকে প্রায় দুপুর পর্যন্ত সিলেট মহানগরের বিভিন্ন এলাকায় প্রচণ্ড বৃষ্টি হয়েছে। এই বৃষ্টিতে নগরের বিভিন্ন স্থানে জলাবদ্ধতা সৃষ্টি হয়ে অবর্ননীয় দুর্ভোগে পড়েন সাধারণ মানুষ। অনেকের ঘরে বা বারান্দায়ও পানি উঠে যায়। বয়স্ক নারী ও শিশুদের নিয়ে অসহায় অবস্থায়ও পড়েছিলেন কেউ কেউ।

আনোয়ারুজ্জামান চৌধুরী নিজে দলীয় নেতাকর্মীদের নিয়ে এ অসহায় মানুষের কাছে ছুটে যান, তাদের পাশে দাঁড়ান।  

তিনি দুর্ভোগে পড়া মানুষের উদ্দেশে বলেন, আমি নির্বাচিত হলে জলাবদ্ধতা নিরসনে  ছড়া খাল উদ্ধার ও ড্রেনেজ সিস্টেম আরও উন্নত করবো। একটু বৃষ্টিতে নরক যন্ত্রণা ভোগ করতে হবে না আর। পাশাপাশি সুরমার নাব্যতা বৃদ্ধিতে ড্রেজিং করা হবে। স্বাস্থ্যসম্মত স্যানিটেশন ব্যবস্থা গড়ে তুলতে কাজ করবো। সবদিক দিয়েই সিলেট হবে একটি সত্যিকারের স্মার্ট সিটি।  

তিনি সবাইকে ২১ জুন নিজ নিজ কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিয়ে উন্নয়ন নিশ্চিতের পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করাার আহ্বান জানান।  

গণসংযোগকালে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা অসিত শ্যাম সজল, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত,শ্রম বিষয়ক সম্পাদক আজিজুর হক মঞ্জু, মহানগর আওয়ামী লীগের সদস্য ও সিলেট চেম্বারের সভাপতি তাহমিন আহমদ, ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফখরুল হাসান, সাধারণ সম্পাদক চন্দন রায়, পশ্চিম কাজির বাজার বাজার কমিটির সাধারণ সম্পাদক নজরুল হক জাহাঙ্গীর, সেন্টার কমিটির নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল করিম চৌধুরী, ইকবাল হোসেন, অ্যাডভোকেট দেবব্রত চৌধুরী লিটন, কিবরিয়া খাঁন, রফিক আহমদ, ইবাদ খাঁন দিনার, প্রদীপ রণ্জন দাসসহ ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগসহ সর্বস্তরের নেতাকর্মীরা।  

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, জুন ১৪, ২০২৩
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।