ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

সন্ধ্যায় নির্বাচনী প্রচারণায় নামছেন শেরিফা কাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
সন্ধ্যায় নির্বাচনী প্রচারণায় নামছেন শেরিফা কাদের কথা বলছেন শেরিফা কাদের।

ঢাকা: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ হয়েছে আজ। একই সঙ্গে আজই শুরু হয়েছে নির্বাচনী প্রচারণা।

সোমবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যা থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন ঢাকা-১৮ আসনের জাতীয় পার্টির (জাপা) প্রার্থীর শেরিফা কাদের।

বিকেলে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে লাঙ্গল প্রতীক বরাদ্দ পাওয়ার পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

শেরিফা কাদের বলেন, আজ সন্ধ্যায় আমাদের আনুষ্ঠানিক প্রচার শুরু হবে।  

বিভিন্ন সময়ে দলের নানা সিদ্ধান্তের বিষয়ে তিনি বলেন, আমরা কখনও বলিনি নির্বাচনে যাবো না। জাপা দেশের সব কয়টি জাতীয় নির্বাচনে অংশ নিয়েছে। আমরা বলেছি নির্বাচনের পরিবেশ যদি হয় তবে অংশ নেব।

আসন ভাগাভাগি বিষয়ে তিনি বলেন, ভাগাভাগির নির্বাচন বলা যাবে না। কিছু আসনে হয়ত সমঝোতা হয়েছে কিন্তু আমাদের ২৮৭ আসনে প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আওয়ামী লীগের প্রার্থীর প্রার্থিতা প্রত্যাহারে নির্ভর কি না এ প্রশ্নে শেরিফা কাদের বলেন, আওয়ামী লীগের প্রার্থী হয়ত প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন তারপরও এ আসনে ১০ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সবাই সবার মতো চেষ্টা করছেন। সবাইকে শক্ত প্রতিদ্বন্দ্বী ভাবছি। তবে আমরা যেই জয়ী হই না কেন সবাই একসঙ্গে উত্তরার থাকব।  

জয়ের বিষয়ে তিনি বলেন, আমি শতভাগ আশাবাদী জয়ী হবো।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
এমএমআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।