ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ময়মনসিংহের ১১ আসনের প্রার্থীদের সঙ্গে সিইসির মতবিনিময় 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
ময়মনসিংহের ১১ আসনের প্রার্থীদের সঙ্গে সিইসির মতবিনিময় 

ময়মনসিংহ: ময়মনসিংহ জেলার ১১টি সংসদীয় আসনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। তবে এরপর সাংবাদিকদের সঙ্গে কথা না বলেই বেরিয়ে গেছেন তিনি।

ময়মনসিংহ জেলা পরিষদ সম্মেলন কক্ষে রোববার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সোয়া ১২টা পর্যন্ত এ সভা হয়।  

তবে এসময় সম্মেলন কক্ষে অবস্থান করতে দেওয়া হয়নি সাংবাদিকদের। ফলে তাদের সংবাদ সংগ্রহের জন‍্য সম্মেলন কক্ষের বারান্দায় অপেক্ষা করতে হয়।

কিন্তু সভা শেষে সিইসি সাংবাদিকদের সঙ্গে কথা না বলেই বেরিয়ে যান। এসময় সংবাদিকদের জানানো হয়, নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে সভা শেষে সিইসি কথা বলেন সাংবাদিকদের সঙ্গে।

এর আগে ময়মনসিংহের বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়ার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেব বক্তব্য দেন নির্বাচন কমিশন সচিব মো. জাহাংগীর আলম।

এছাড়া মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ পুলিশের রেঞ্জ ডিআইজি শাহ আবিদ হোসেন, জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, এসপি মাছুম আহম্মেদ ভূঞা, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. শফিকুল ইসলামসহ অনেকে।

একই সঙ্গে সিইসির মতবিনিময় সভায় প্রার্থীদের মধ‍্যে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-৪ সদর আসনের নৌকার প্রার্থী মোহিত উর রহমান শান্ত, স্বতন্ত্র প্রার্থী দেলোয়ার হোসেন খান দুলু ও আমিনুল হক শামীম, জাতীয় পার্টির মূসা সরকার, ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের স্বতন্ত্র প্রার্থী শরীফ হাসান অনু, ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের নৌকার প্রার্থী রুহুল আমিন মাদানীসহ জেলার ১১টি আসনের প্রার্থীরা।  

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।