ঢাকা, বুধবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

নির্বাচন ও ইসি

উপজেলা নির্বাচন

সৈয়দপুরে ভাইয়ের প্রচারণায় হেলিকপ্টারে এলেন ভাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, মে ১৬, ২০২৪
সৈয়দপুরে ভাইয়ের প্রচারণায় হেলিকপ্টারে এলেন ভাই

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর উপজেলা পরিষদের নির্বাচন আগামী ২১ মে। শুরু হয়েছে জমজমাট প্রচারণা।

বিরতিহীনভাবে চলছে প্রার্থী, সমর্থক ও কর্মীদের প্রচার-প্রচারণা।  

এবার উপজেলা চেয়ারম্যান প্রার্থী মহসিন আলী রুবেলের (হেলিকপ্টার) প্রচারণায় হেলিকপ্টারে এলেন ভাই জাপানি প্রবাসী মোজাফর হোসেন টিপু। তিনি প্রথমে ঢাকায় আসেন এবং বৃহস্পতিবার (১৬ মে) সকাল ১১টার দিকে সৈয়দপুর রেলওয়ে মাঠে হেলিকপ্টারে নামেন। এ সময় চেয়ারম্যান প্রার্থী মহসিন আলী রুবেল, জাপানি নাগরিক ইতো, কামারপুকুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান ও ইউনিয়নটির আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিকো আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।  

হেলিকপ্টার নামার সঙ্গে দর্শনার্থীরা ভিড় জমান। প্রতীক নিয়ে স্লোগান দিতে থাকেন কর্মী-সমর্থকরা। আগমনের খবরে আগে থেকেই মাঠে জমা হয় দর্শনার্থী ও ভোটার সমর্থকরা।

এ ব্যাপারে সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূর-ই আলম সিদ্দিকী বলেন, হেলিকপ্টার নিয়ে শোডাউন করার অনুমতি চেয়েছিলেন প্রার্থী মহসিন আলী রুবেল। কিন্তু আমরা তা দেইনি। কারণ এতে আচরণবিধি লঙ্ঘন হতে পারে। তবে পরিবহনের জন্য হেলিকপ্টার ব্যবহার হতে পারে। তারপরও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, মে ১৬, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।