ঢাকা, বুধবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

নির্বাচন ও ইসি

ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, মে ২৯, ২০২৪
ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু  

হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটকেন্দ্রে দায়িত্বরত অবস্থায় মো. এমদাদুল হক নামে এক সহকারী প্রিসাইডিং কর্মকর্তা অসুস্থ হয়ে মারা গেছেন।  

বুধবার (২৯ মে) সকাল ১১টার দিকে উপজেলার উমেদনগর পৌর উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে।


 
মৃত এমদাদুল হক স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) হবিগঞ্জ সদর উপজেলা কার্যালয়ের উপসহকারী প্রকৌশলী।

দুপুরে এলজিইডি হবিগঞ্জের নির্বাহী প্রকৌশলী ফরিদুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।
 
তিনি জানান, এমদাদুল হক সকালে ভোটকেন্দ্রে দায়িত্বরত অবস্থায় বুকে ব্যথা অনুভব করেন। পরে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) মোমিন উদ্দিন চৌধুরী জানান, এমদাদুল হক হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। হাসপাতালে প্রায় ১০ মিনিট চিকিৎসাধীন থেকে তিনি মারা গেছেন।
 
নির্বাহী প্রকৌশলী ফরিদুল ইসলাম আরও জানান, দুপুরে নামাজে জানাজা শেষে এমদাদুল হকের মরদেহ পাবনা জেলা সদরে তার বাড়িতে পাঠানো হয়েছে। তিনি স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন।
 
হবিগঞ্জের অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, সহকারী প্রিসাইডিং কর্মকর্তা এমদাদুল হকের মৃত্যু হওয়ায় বিধি অনুযায়ী তার স্থলে একজন পোলিং কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে।


বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, মে ২৯, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।