ঢাকা, বৃহস্পতিবার, ৩ ভাদ্র ১৪২৯, ১৮ আগস্ট ২০২২, ১৯ মহররম ১৪৪৪

নির্বাচন ও ইসি

বনপাড়া পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
বনপাড়া পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী বনপাড়া পৌরসভার নবনির্বাচিত মেয়র কে এম জাকির হোসেন, মাঝগাঁও ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান প্রভাষক আব্দুল আলীম ও জোয়ারী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান চান মোহাম্মদ।

নাটোর: নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা প্রতীক) কে এম জাকির হোসেন বেসরকারিভাবে দ্বিতীয় বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন। 

তিনি পেয়েছেন ৯ হাজার ৬৮৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী মহুয়া নুর কচি (ধানের শীষ প্রতীক) পেয়েছেন ৫ হাজার ৯৫০ ভোট।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ হয়। বনপাড়া পৌরসভার রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. আবুল হোসেন রাত ৮টার দিকে এ ফলাফল ঘোষণা করেন।

তবে ১২ নম্বর ওয়ার্ডের আটুয়া অস্থায়ী ভোট কেন্দ্রে উচ্চ আদালতের নিষেধাজ্ঞায় নির্বাচন কমিশন ভোটগ্রহণ স্থগিত রেখেছে। ফলে ১১ কেন্দ্রের প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে কে এম জাকির হোসেনকে বিজয়ী ঘোষণা করে নির্বাচন কমিশন।

অপরদিকে, মাঝগাঁও ইউনিয়ন পরিষদে বিএনপি প্রার্থী (ধানের শীষ প্রতীক) প্রভাষক আব্দুল আলীম ৮ হাজার ২৫৬ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী আওয়ামী লীগের খোকন মোল্লা পেয়েছেন ৫ হাজার ৭৮৪ ভোট।

এছাড়া জোয়ারী ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগ প্রার্থী চান মোহাম্মদ ১২ হাজার ২৬ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী বিএনপি মনোনীত আলী আকবর পেয়েছেন ১০ হাজার ৭১ ভোট।

বাংলাদেশ সময়: ১১৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa