ঢাকা, মঙ্গলবার, ১৬ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

হবিগঞ্জে তিন মেয়র প্রার্থীর নির্বাচনী এজেন্টকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২১
হবিগঞ্জে তিন মেয়র প্রার্থীর নির্বাচনী এজেন্টকে জরিমানা

হবিগঞ্জ: হবিগঞ্জ পৌরসভায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে মিছিল ও রঙিন ইলেক্ট্রনিক পোস্টারে প্রচারণার কারণে তিন মেয়র প্রার্থী এবং একজন কাউন্সিলর প্রার্থীকে ৩৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
 
শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দিনগত রাতে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ জহুরুল হোসেন ও সাঈদ মোহাম্মদ ইব্রাহিম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা করেন।

জেলা প্রশাসন জানায়, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে রঙিন ইলেক্ট্রনিক পোস্টারে প্রচারণার অভিযোগে বিএনপি মনোনীত ধানের শীষের মেয়র প্রার্থী এনামুল হক সেলিমের এজেন্টকে ১০ হাজার, একই অপরাধে আওয়ামী লীগের বিদ্রোহী নারিকেল গাছের মেয়র প্রার্থী মো. মিজানুর রহমানের এজেন্টকে ১৫ হাজার ও শহরে মিছিল করায় আওয়ামী লীগ মনোনীত নৌকার মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমের নির্বাচনী এজেন্টকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

একইদিন সন্ধ্যায় আচরণ বিধি লঙ্ঘণ করে মিছিল করায় পৌরসভা নির্বাচনে ছয় নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী টিপু আহমেদের নির্বাচনী এজেন্টকে আরও ৪ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। অভিযান পরিচালনার সময় হবিগঞ্জ জেলা পুলিশের একটি দল উপস্থিত ছিলো।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa