ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

সৈয়দপুরে আ.লীগ-জাতীয় পার্টি সংঘর্ষে আহত ২০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২১
সৈয়দপুরে আ.লীগ-জাতীয় পার্টি সংঘর্ষে আহত ২০ প্রতীকী ছবি

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের প্রায় ২০ জন আহত হয়েছেন।

এসময় প্রায় ২৫টি মোটরসাইকেল ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়।

শনিবার (২০ ফেব্রুয়ারি) দিনগত রাতে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানান, সৈয়দপুর পৌরসভার ২ নম্বর উর্দুভাষী (বিহারী) ক্যাম্প এলাকায় শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত ১১টার সময় প্রচারণা চালান জাপা প্রার্থী সিদ্দিকুল আলম। প্রচারণা শেষে ফেরার পথে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি হিটলার চৌধুরী ভুলুর বাসার সামনে এলে তার সমর্থকদের সঙ্গে জাপা কর্মীদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের ২০ জন কর্মী আহত হয়। এসময় ২৫টি মোটরসাইকেল ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয় বলে অভিযোগ করেন মেয়র প্রার্থী সিদ্দিকুল আলম। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন জানান, প্রচারণা শেষে নির্বাচনী কার্যালয়ে ফেরার সময় তারা আওয়ামী লীগ নেতাকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এতে স্থানীয় লোকজন প্রতিবাদ করলে আওয়ামী লীগ নেতা হিটলার চৌধুরীর বাসায় হামলা চালানো হয়। হামলাকারীরা বঙ্গবন্ধুর ছবিসহ ওই নেতার বাসার আসবাবপত্র ভাঙচুর করে।  

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান জানান, এখনো কোনো পক্ষ লিখিত অভিযোগ করেনি। ক্ষতিগ্রস্ত মোটরসাইকেলগুলো পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১০০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa