ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

নির্বাচন ও ইসি

মঘিয়ায় সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী, ফাঁকা মাঠ এখন নৌকার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
মঘিয়ায় সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী, ফাঁকা মাঠ এখন নৌকার 

বাগেরহাট: বাগেরহাটের কচুয়া উপজেলার মঘিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান পদে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন স্বতন্ত্র প্রার্থী (আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী) মাওলানা মঞ্জুরুল করিম। সেই সঙ্গে তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট পঙ্কজ কান্তি অধিকারীর পক্ষে নৌকা প্রতীকে ভোট চেয়েছেন তিনি।

 

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে কচুয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে তিনি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা না করার ঘোষণা দেন। ফলে এখন নির্বাচনের মাঠে নৌকার প্রার্থীর আর কোনো প্রতিদ্বন্দ্বী রইলো না।  

এসময় উপস্থিত ছিলেন কচুয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুল ইসলাম খোকন, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান নাজমা সরোয়ার, কচুয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান শিকদার হাদিউজ্জামান হাদিজ সহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

স্বতন্ত্র প্রার্থী মাওলানা মঞ্জুরুল করিম বলেন, আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা, 
বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য  শেখ তন্ময়ের প্রতি শ্রদ্ধা রেখে আমি আমার প্রার্থিতাপ্রত্যাহার করলাম।  

এসময় তিনি তার কর্মী-সমর্থকদের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পঙ্কজ কান্তি অধিকারীর পক্ষে কাজ করার অনুরোধ করেন।

কোনো বিনিময়ে বা ভয়ভীতির কারণে নয়, শুধুমাত্র দলের সিদ্ধান্ত মেনে নিয়ে প্রার্থিতা প্রত্যাহার করেছেন বলেও জানান তিনি।

২০ সেপ্টেম্বর অনুষ্ঠেয় মঘিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পঙ্কজ কান্তি অধিকারী ছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক যুবলীগ নেতা মাওলানা মঞ্জুরুল করিম ছিলেন।
 
বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa