ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

যশোর সদরে ফরিদকে চেয়ারম্যান ঘোষণা করে গণবিজ্ঞপ্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
যশোর সদরে ফরিদকে চেয়ারম্যান ঘোষণা করে গণবিজ্ঞপ্তি

যশোর: যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী।
 
জাতীয় পার্টির (জাপা) প্রার্থী তার প্রার্থিতা প্রত্যাহার করায় তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

সোমবার (২০ সেপ্টেম্বর) বিকেলে গণবিজ্ঞপ্তি জারির বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা হুমায়ন কবীর।  

তিনি বলেন, চলতি বছরের গত ৩ জুন যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরজাহান ইসলাম নীরার মৃত্যু হলে পদটি শূন্য হয়। আগামী ৭ অক্টোবর যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। এই নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের প্রার্থী মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, জাতীয় পার্টির প্রার্থী নূরুল আমিন ও স্বতন্ত্রপ্রার্থী আব্দুর রহমান কাকন মৃধা মনোনয়ন জমা দেন। মনোনয়নপত্র যাছাই-বাছাইয়ে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির প্রার্থীর মনোনয়ন বৈধ হলেও স্বতন্ত্রপ্রার্থী আব্দুর রহমান কাকন মৃধার মনোনয়ন ফরম বাতিল করা হয়। বৈধ দুই প্রার্থীর মধ্যে রোববার প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিনে জাতীয় পার্টির প্রার্থী নূরুল আমিন তার প্রার্থিতা প্রত্যাহার করেন। সোমবার একমাত্র প্রার্থী মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরীকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।