ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

ব্যালটবাক্স ছিনতাইয়ের চেষ্টা, গুলিতে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
ব্যালটবাক্স ছিনতাইয়ের চেষ্টা, গুলিতে নিহত ১

নরসিংদী: নরসিংদীর রায়পুরা উপজেলায় পুলিশের গাড়িতে হামলা করে ব্যালটবাক্স ছিনতাইয়ের চেষ্টা করেছে দুর্বৃত্তরা। এ সময় পুলিশের রিকুইজিশন করা অটোরিকশাচালক গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন।

এছাড়াও পুলিশ ও আনসার সদস্যসহ আরও ১০ জন আহত হন।

রোববার (২৮ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের দাইরের পার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আরিফ (৩২) শিবপুর উপজেলার যোশর জাঙ্গারটেক গ্রামের মৃত চান মিয়ার ছেলে। তিনি সিএনজি চালিত অটোরিকশাচালক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রায়পুরা উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের দাইরের পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গণনার পর ৮ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আব্দুল ওহাব পরাজিত হন। ভোট গণনার পর ফলাফল মেনে নেননি ওহাবের ছেলে। তিনি উত্তেজিত হয়ে কেন্দ্র থেকে বের হয়ে যান।

কিছুক্ষণ পর অর্ধশতাধিক লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের গাড়িতে হামলা চালায়। এ সময় পুলিশ সদস্য শাহিনুর ইসলাম সরকারি মালামাল ও ব্যালটবাক্স রক্ষায় পর পর  ১৬ রাউন্ড ফাঁকা গুলি ছোড়েন। ধাওয়া-পাল্টা ধাওয়া ও এলোপাথারি গুলিতে পুলিশের রিকুইজিশন করা অটোরিকশার ড্রাইভার আরিফ নিহত হন। এ সময় গ্রামবাসী, পুলিশ সদস্য শহিনুর ইসলাম ও আনসার সদস্যসহ আরও ১০ জন আহত হন।

রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু সাইদ মোহাম্মদ ফারুক বলেন,  গুলিবিদ্ধ একজন নিহত হয়েছেন। তার মরদেহ হাসপাতালে রয়েছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, হট্রগোলের খবর পেয়েছি। আমার খোঁজ নিচ্ছি। নিহতের বিষয়ে এখনো কিছু জানি না।

বাংলাদেশ সময়: ২৩৪৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।