ঢাকা, বুধবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

নির্বাচন ও ইসি

নাসিক নির্বাচন

নিজের সমালোচনা শুনতে চান ‘কাউন্সিলর শকু’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
নিজের সমালোচনা শুনতে চান ‘কাউন্সিলর শকু’ উঠান বৈঠকে নাসিক কাউন্সিলর শওকত হাসেম শকুর

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকুর উঠান বৈঠকে বৃষ্টি উপেক্ষা করে বিভিন্ন এলাকা থেকে শত শত মুরুব্বি উপস্থিত হয়ে তাকে সমর্থন জানিয়েছেন।

রোববার (৫ ডিসেম্বর) রাতে শহরের ডন চেম্বার এলাকায় ফিলোসোফিয়া স্কুলের সামনে এ উঠান বৈঠকের আয়োজন করা হয়।

এতে বৃষ্টি উপেক্ষা করে বৃদ্ধ, তরুণ, যুবক, নারীদের ব্যাপক উপস্থিতি দেখা গেছে। তারা সবাই শকুকে সমর্থন করে তার জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় সবার উদ্দেশ্যে কাউন্সিলর প্রার্থী শওকত হাসেম শকু বলেন, আমি চাই এখানে আপনারা আমার সমালোচনা করেন। যত সমালোচনা হবে ততই আমার কাজ ভালো হবে। আমি আপনাদের পাশে থেকে কাজ করার চেষ্টা করেছি। নির্বাচনে আপনারা রায় দেবেন। যদি আমার কাজে সন্তুষ্ট থাকেন তাহলে আবারও নির্বাচিত করবেন।

এ সময় উপস্থিত সবাই হাত তুলে তাকে সমর্থন জানিয়ে বলেন, আপনি করোনার সময় থেকে আমাদের পাশে ছিলেন। খাদ্য সামগ্রী, করোনাকালীন সহায়তা, মরদেহ দাফন, সৎকার এমনকি আমাদের আক্রান্তদের চিকিৎসায়ও পাশে ছিলেন। আপনার বিকল্প শুধু আপনিই।

পরে শকু আরও বলেন, এই ওয়ার্ডে অভিভাবক হিসেবে সংসদ সদস্য একেএম সেলিম ওসমান ওনার ব্যক্তিগত তহবিল থেকে ১ কোটি টাকা ওয়ার্ডবাসীর উন্নয়নে অনুদান দিয়েছেন। সেই টাকার মধ্যে ৬৫ লাখ টাকা ডন চেম্বার জামে মসজিদের উন্নয়নে ও বাকি টাকা দিয়ে ৮টি সাবমারসিবল কল ও এলইডি লাইট লাগানো হয়েছে। উনি বর্তমানে অসুস্থ আছেন। তাই ওনার সুস্বাস্থ্য ও সুস্থতার জন্য আপনাদের কাছে দোয়া চাই।

পরে সেলিম ওসমানের সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এতে ওয়ার্ডের বিভিন্ন এলাকার গণ্যমান্য ব্যক্তিরা যোগ দেন।

বাংলাদেশ সময়: ০১৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa